ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

আবারও হারলো রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৮, ৩ আগস্ট ২০২৩   আপডেট: ১২:২৩, ৩ আগস্ট ২০২৩
আবারও হারলো রিয়াল

হার দিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে মৌসুম পূর্ব প্রস্তুতি শেষ করলো রিয়াল মাদ্রিদ। আজ বৃহস্পতিবার সকালে ফ্লোরিডায় জুভেন্টাসের কাছে তারা হেরেছে ৩-১ গোলে। আগের ম্যাচে মৌসুমের প্রথম এল ক্লাসিকোতে বার্সেলোনার কাছে তারা হেরেছিল ৩-০ গোলে।

এদিন ম্যাচের ২০ মিনিটের মধ্যে ২-০ গোলে পিছিয়ে পড়ে রিয়াল। প্রথম মিনিটেই জুভেন্টাসের মইসে কিন গোল করে এগিয়ে নেন দলকে। আর ২০ মিনিটের মাথায় টিমোথি উইয়াহর গোলে ব্যবধান হয় ২-০।

অবশ্য ৩৮ মিনিটে রিয়ালের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ভিনিসিউস জুনিয়র একটি গোল শোধ দিয়ে ম্যাচে ফেরার ইঙ্গিত দেন। কিন্তু বাকি সময়ে আর তারা জুভেন্টাসের জালের নাগাল পায়নি। উল্টো যোগ করা সময়ে (৯০+৫) সাদা-কালো শিবিরের দুসান ভ্লাহোভিক গোল করে ৩-১ ব্যবধানের জয় নিশ্চিত করেন।

এই ম্যাচ খেলে স্পেনে ফিরে আসবে রিয়াল শিবির। প্রস্তুতি নিতে শুরু করবে লা লিগার নতুন মৌসুমের প্রথম ম্যাচের জন্য। আগামী ১২ আগস্ট লিগে নিজেদের প্রথম ম্যাচে অ্যাথলেটিক বিলাবাও’র মুখোমুখি হবে কার্লো আনচেলোত্তির শিষ্যরা।

অন্যদিকে জুভেন্টাসও ফিরে যাবে ইতালি। তারা প্রস্তুতি নিতে শুরু করবে সিরি’আ লিগের নতুন মৌসুমের প্রথম ম্যাচের জন্য। আগামী ২০ আগস্ট উদিনিসের বিপক্ষের ম্যাচ দিয়ে তাদের সিরি’আ লিগ মিশন শুরু হবে।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়