ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৪, ২২ ফেব্রুয়ারি ২০২৪   আপডেট: ২১:৫৬, ২২ ফেব্রুয়ারি ২০২৪
বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রে বাংলাদেশের টি-টোয়েন্টি সিরিজ

ফাইল ফটো

বিশ্বকাপের ঠিক আগে যুক্তরাষ্ট্রের সঙ্গে তাদের মাটিতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। এ তথ্য জানিয়েছেন বিসিবির পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস।

বৈশ্বিক ইভেন্টের আগে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বেশিরভাগ সময় খেলোয়াড়দের কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে সিরিজ, প্রস্তুতি ম্যাচ বা অনুশীলন পর্বের আয়োজন করে। অনুশীলনে কোনো ঘাটতির সুযোগ রাখে না বিসিবি। এবারও ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশ তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে। 

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) এক অনুষ্ঠানে যোগ দেওয়ার পর জালাল ইউনুস গণমাধ্যমকে বলেছেন, ‘সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপে আমরা যেভাবে যাচ্ছি, সামনে আমরা জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচটি টি-টোয়েন্টি খেলব। এখন তো বিপিএল চলছে। এর পর আমরা পরিকল্পনা করছি, যুক্তরাষ্ট্র দলের সঙ্গে আমরা সেখানে তিন ম্যাচের সিরিজ খেলব। এটাও আমাদের অনুশীলন ও প্রস্তুতির মধ্যেই পড়ে।’ 

আগামী জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে যৌথভাবে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্টে। ‘ডি’ গ্রুপে বাংলাদেশের চার ম্যাচের প্রথম দুটি হবে যুক্তরাষ্ট্রে। পরের দুটি ওয়েস্ট ইন্ডিজে। 

বাংলাদেশের প্রথম ম্যাচ ডালাসের গ্র্যান্ড প্রেইরি স্টেডিয়ামে শ্রীলঙ্কার বিপক্ষে। দ্বিতীয় ম্যাচ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে। পরের দুই ম্যাচ সেন্ট ভিনসেন্টে নেদারল্যান্ডস ও নেপালের বিপক্ষে।

ইয়াসিন/রফিক

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়