ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার দেখা যাবে মাত্র ১০০ টাকায়

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৪, ২৬ ফেব্রুয়ারি ২০২৪  
বিপিএলের দ্বিতীয় কোয়ালিফায়ার দেখা যাবে মাত্র ১০০ টাকায়

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বিতীয় কোয়ালিফায়ারে টিকিটের সর্বনিম্ন মূল্য রাখা হয়েছে মাত্র ১০০ টাকা। এর আগে প্রতিদিন দুটি করে ম্যাচ থাকায় সর্বনিম্ন মূল্য ছিল ২০০ টাকা। একটি ম্যাচ কমায় দামও কমিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

এক বিবৃতি দিয়ে সোমবার (২৬ ফেব্রুয়ারি) টিকিটের মূল্য প্রকাশ করে বোর্ড। এলিমেনেটরের জয়ী দল ও প্রথম কোয়ালিফায়ারে পরাজিত দল মুখোমুখি হবে দ্বিতীয় কোয়ালিফায়ারে। ২৮ ফেব্রুয়ারি মিরপুরে হবে গুরুত্বপূর্ণ ম্যাচটি।

স্বশরীরে ও অনলাইনে দুইভাবেই টিকিট কেনা যাবে। অনলাইনে টিকিট কেনা যাবে আজ এবং ম্যাচ ডে’র আগের দিন সেই টিকিট সংগ্রহ করা যাবে স্টেডিয়ামের পাশের নির্দিষ্ট বুথ থেকে। তবে কাউন্টার থেকে কিনতে অপেক্ষা করতে হবে একদিন। শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও স্টেডিয়ামের ১ নাম্বার গেট সংলগ্ন কাউন্টারে সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত বিক্রি হবে টিকিট।

গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের মূল্য ১৫০০ টাকা। ভিআইপি স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ৮০০ টাকায়। এছাড়া ক্লাব হাউজ ৪০০, নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে ২০০ টাকায়। আর ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট মিলবে মাত্র ১০০ টাকায়।

রিয়াদ/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়