ঢাকা     শনিবার   ০৪ মে ২০২৪ ||  বৈশাখ ২১ ১৪৩১

বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রে সিরিজ খেলবে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৬, ১৪ মার্চ ২০২৪   আপডেট: ২০:৩০, ১৪ মার্চ ২০২৪
বিশ্বকাপের আগে যুক্তরাষ্ট্রে সিরিজ খেলবে বাংলাদেশ

আসছে জুনে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে গড়াবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। তার আগে মে মাসে যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশকে আতিথেয়তা দেবে। তিন ম্যাচের এই টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২১ মে থেকে। বাকি দুই ম্যাচ হবে ২৩ ও ২৫ মে।

বৃহস্পতিবার সন্ধ্যায় এক বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সবগুলো ম্যাচই হবে হোস্টনের প্রাইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে৷ বাংলাদেশের বিপক্ষে খেলার আগে কানাডার বিপক্ষেও ৫ ম্যাচের সিরিজ খেলবে যুক্তরাষ্ট্র। 

যুক্তরাষ্ট্রের মাটিতে বিশ্বকাপ হওয়াতে বিসিবি জানিয়েছিল, তারা চেষ্টা করছেন এমন কিছু আয়োজনের। এর মধ্যেই ঘোষণা এলো টি-টোয়েন্টি সিরিজের। যেটি বিশ্বকাপের আগে বাংলাদেশ দলকে কন্ডিশন বুঝতে ব্যাপক সহায়তা করবে। 

বিশ্বকাপের আগে এই সিরিজে আতিথেয়তা দেওয়ায় যুক্তরাষ্ট্র ক্রিকেটের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন চৌধুরী সুজন। এ ছাড়াও তিনি যুক্তরাষ্ট প্রবাসী বাংলাদেশি দর্শকদের মাঠে উপস্থিতি কামনা করেছেন। 

বিসিবি প্রধান নির্বাহী বলেন, ‘বাংলাদেশ দলের আসন্ন যুক্তরাষ্ট্র সফর ক্রিকেটে ঐতিহাসিক উপলক্ষ্য। এই টি-টোয়েন্টি সিরিজটি উভয় দেশের ক্রিকেটারদের প্রতিভা এবং আবেগ প্রদর্শনের জন্য একটি দারুণ সুযোগ।’

ঢাকা/রিয়াদ/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ