ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

জয়ের খাতা খুলল পারটেক্স

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৬, ১৮ মার্চ ২০২৪  
জয়ের খাতা খুলল পারটেক্স

প্রিমিয়ার লিগে ফিরে শুরুটা ভালো করেনি পারটেক্স স্পোর্টিং ক্লাব। প্রথম ম্যাচে আবাহনীর কাছে হেরে যায় বড় ব্যবধানে। দ্বিতীয় ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে পেরে উঠেনি তারা। সোমবার তৃতীয় রাউন্ডে তাদের প্রতিপক্ষ ছিল গাজী টায়ার্স ক্রিকেট একাডেমি।

শক্তিতে দুই দল একেবারেই কাছাকাছি। দুই দলেই নেই বড় কোনো নাম। এগিয়ে যাওয়ার লড়াইয়ে পারটেক্স ৫২ রানে হারিয়েছে গাজী টায়ার্সকে। তবে ম্যাচে কোনো উত্তেজনা ছড়ায়নি। ছিল না কোনো উত্তাপ। লো স্কোরিং ম্যাচ জিতে পারটেক্স জয়ের খাতা খুলেছে।

বিকেএসপির ৩ নম্বর মাঠে গাজী টায়ার্সের আমন্ত্রণে ব্যাটিংয়ে নেমে পারটেক্স ৯ উইকেটে ১৯৭ রান তোলে। জবাবে গাজী টায়ার্স ১৪৫ রানে গুটিয়ে যায়। স্কোরকার্ডই বলে দিচ্ছে, বোলারদের দাপট ছিল ম্যাচ জুড়ে। দুই ইনিংস মিলিয়ে ছিল না কোনো ফিফটি রানের ইনিংস।

ম্যাচে সর্বোচ্চ ৪৯ রান করেছেন পারটেক্সের তানভীর হায়দার। এছাড়া ৪৪ রান করেন আজমির আহমেদ। পারটেক্সের আরেক ব্যাটসম্যান আহরার আমিন ৪১ রান করেন। তিনটি চল্লিশের ঘরের ইনিংস থাকলেও কেউ ইনিংস বড় না করায় দলের পুঁজি বড় হয়নি।

গাজী টায়ার্সের হয়ে পেসার মারুফ মৃধা ৪৩ রানে ৩ উইকেট নেন। ২টি করে উইকেট পেয়েছেন তৌফিক আহমেদ ও আরিদুল ইসলাম আকাশ।

লক্ষ্য আহামরি বড় ছিল না। কিন্তু গাজী টায়ার্সের ক্রিকেটাররা কেউই হাল ধরতে পারেননি। ত্রিশের ঘর পেরিয়েছেন কেবল শিবলি (৩০), আশরাফুল (৩৭) ও শামীম (৩১)। বাকিরা সবাই হতাশ করেছেন।

পেসার মুক্তার আলী ও স্পিনার রাকিবুল আতিক ৩টি করে উইকেট ভাগাভাগি করেন। ২ উইকেট নেন মোহর শেখ। ১টি করে উইকেট পান তোফায়েল আহমেদ ও রাজিবুল ইসলাম।

লো স্কোরিং এই ম্যাচের নায়ক হয়েছেন রাকিবুল আতিক। ১০ ওভারে ২ মেডেন মাত্র ১৫ রানে ৩ উইকেট নেন এই অফস্পিনার।

ঢাকা/ইয়াসিন/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়