ঢাকা     শুক্রবার   ০৩ মে ২০২৪ ||  বৈশাখ ২০ ১৪৩১

মেসির স্পর্শ পাওয়া হাত না ধোয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন যে ফুটবলার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৫, ৮ এপ্রিল ২০২৪   আপডেট: ১৪:৫৫, ৮ এপ্রিল ২০২৪
মেসির স্পর্শ পাওয়া হাত না ধোয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন যে ফুটবলার

লিওনেল মেসিকে নিয়ে তার ভক্তদের মাঝে উন্মাদনার শেষ নেই। অনেকে তো পাগলামির চূড়ান্ত সীমাও ছুঁয়ে ফেলেন। তেমনই এক স্মৃতিকাতর ঘটনা বললেন আর্জেন্টিনার উদীয়মান ফুটবলার মাতিয়াস সুলে। প্রথমবার মেসির হাতের স্পর্শ পাওয়ার পর আর হাত না ধোয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন এই মিডফিল্ডার।

ইএসপিএন ফ্যানসের অনুষ্ঠানে মেসির পাশাপাশি রোনালদোর সঙ্গে তাজা স্মৃতিও বর্ণনা করেন সুলে। ২০২২ সালে আর্জেন্টিনা দলে ডাক পান সুলে। দুই ম্যাচের জন্য তাকে ডেকেছিলেন লিওনেল স্কালোনি। সেবারই প্রথম মেসিকে কাছ থেকে দেখার অভিজ্ঞতা হয় সুলের। সেই মুহূর্ত তিনি জীবনে কখনো ভুলবেন না।

সুলের ভাষ্য, ‘আমি একটু দেরিতে পৌঁছেছিলাম (টিম হোটেলে)। আমি যখন কক্ষে ঢুকি, সে–ই (মেসি) এগিয়ে এসে হ্যালো বলেছিল। আমি বলেছিলাম, আমি আর কখনো (তার স্পর্শ পাওয়া) আমার হাত ধোবো না...আমি খুব বেশি কথা বলিনি। কিন্তু সে খুব ভালো মানুষ।’

রোনালদোর সঙ্গে জুভেন্টাসে ২০২০-২১ মৌসুমে খেলেছেন সুলে। সেই এক মৌসুমে রোনালদোকে দেখেই মুগ্ধ হয়ে যান এই তরুণ। পর্তুগিজ তারকাকে নিয়ে সুলে বলেন, ‘সে কত ভালো মানুষ, তা দেখে আমি বিস্মিত হয়েছিলাম। আমি তাকে চিনতাম না। কিন্তু তার সম্পর্কে যা বলা হতো, তা শুনেছি। সে জিনিয়াস।’

‘আমার মনে আছে, একদিন আমরা খেতে গিয়েছিলাম এবং সে আমার পাশে বসেছিল। আমি তার সঙ্গে কথাই বলিনি। কিন্তু সবাই চলে যাওয়ার পর সে আমার সঙ্গে কথা বলেছে। সে তার গাড়ি আর মাদ্রিদের জীবন নিয়ে অনেক কিছু বলেছে।’-আরও যোগ করেন সুলে।

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়