ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

গোল ও অ্যাসিস্ট করে মায়ামিকে জেতালেন মেসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৫৭, ১৪ এপ্রিল ২০২৪  
গোল ও অ্যাসিস্ট করে মায়ামিকে জেতালেন মেসি

প্রথমে অ্যাসিস্ট করলেন। এরপর নিজে গোল করলেন। লিওনেল মেসির নৈপুণ্যে মেজর লিগ সকারে (এমএলএস) ক্যানসাস সিটিকে ৩-২ হারিয়ে জয়ে ফিরেছে ইন্টার মায়ামি। চোট থেকে ফিরে বদলি হিসেবে নেমে আগের ম্যাচে দলকে জেতাতে পারেননি। রোববার মেসি ম্যাজিকে মায়ামি জিতেছে রোমাঞ্চকর এক ম্যাচে।  

ক্যানসাসের মাঠে এদিন রেকর্ড ৭৩ হাজার দর্শক উপস্থিত হয়েছিল। সবার আগ্রহের কেন্দ্রে ছিলেন আর্জেন্টাইন সুপারস্টার। আগে থেকে জানা ছিল মেসি এই ম্যাচে শুরু থেকে খেলবেন। জেরার্দো মার্তিনো শুরুর একাদশেই তাকে রেখে দল সাজান। 

মেসিও প্রতিদান দেন ভালোমতো। ম্যাচের ১৮তম মিনিটে তার নিখুঁত পাসে সমতায় ফেরে মায়ামি। চার ডিফেন্ডারের মাঝ দিয়ে বাম পায়ে শট নিয়ে সতীর্থ দিয়েগো গোমেসের উদ্দেশ্যে বল বাড়ান মেসি। ওখানে ফাঁকায় বল নিয়ে নিখুঁত ফিনিশিংয়ে গোল করেন দিয়েগো। 

এর আগে ম্যাচের ৬ মিনিটে কানসাসকে এগিয়ে নেন টমি। ১-১ গোলে সময়তায় দুই দলের প্রথমার্ধের লড়াই শেষ হয়। বিরতির পর মেসি দলকে এগিয়ে নেন। ৫১ মিনিটে বক্সের বাইরে থেকে বামপায়ের জোরালে শটে লক্ষ্যভেদ করেন মেসি। প্রতি আক্রমণে সাত মিনিটের ব্যবধানে কানসাস সমতা ফেরায়। কর্নার থেকে ফিরে আসা বলে বলে ভলিতে গোল করেন টমি। 

তার দ্বিতীয় গোলে স্বাগতিকরা উল্লসিত থাকলেও ম্যাচের ৭১ মিনিটে তাদের হাসি কেড়ে নেন লুইস সুয়ারেস। গোমেসের বাড়ানো পাস থেকে সহজে বল জালে জড়িয়ে মায়ামির জয় নিশ্চিত করেন তিনি।কানসাসের বিপক্ষে এই জয়ে ৯ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে ইস্টার্ন কনফারেন্সের পয়েন্ট তালিকার শীর্ষস্থান ফিরে পেয়েছে মায়ামি। সব প্রতিযোগিতা মিলিয়ে ছয় ম্যাচ পর জয়ের দেখা পেল মায়ামি।

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়