ঢাকা     মঙ্গলবার   ২১ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪৩১

প্রিমিয়ার লিগে তামিম-মুশফিক-শান্তসহ একঝাঁক তারকা 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:২৭, ১৫ এপ্রিল ২০২৪  
প্রিমিয়ার লিগে তামিম-মুশফিক-শান্তসহ একঝাঁক তারকা 

ঈদ ও পয়লা বৈশাখের ছুটি শেষে সোমবার থেকে শুরু হয়েছে ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ। এই ম্যাচ দিয়ে মাঠে ফিরেছেন একঝাঁক তারকা ক্রিকেটার।

মিরপুর শের-ই-বাংলায় হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয়েছে আবাহনী লিমিটেড ও প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। যে ম্যাচে তারকার ছড়াছড়ি। দুই দলের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন যথাক্রমে নাজমুল হোসেন শান্ত ও তামিম ইকবাল। 

এছাড়া আবাহনীর হয়ে মাঠে নেমেছেন এনামুল হক বিজয়, নাঈম শেখ, তাওহীদ হৃদয়, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলামরা।

অন্যদিকে প্রাইম ব্যাংক শিবিরে আছেন মুশফিকুর রহিম, জাকির হাসান, মাহেদী হাসান, হাসান মাহমুদ, শাহাদাত দিপু ও মোহাম্মদ মিঠুনরা।

দুই দলের প্রধান কোচের ভূমিকায় রয়েছেন দেশের অন্যতম সেরা দুজন, খালেদ মাহমুদ ও মোহাম্মদ সালাউদ্দিন। অনেকেই এই ম্যাচে তাদের লড়াইও খুঁজে বেড়ান। শিরোপার লড়াইয়ে এই দুই দলই বিগ বাজেটের দল বানিয়েছে। তবে আবাহনী লড়াইয়ে অনেকটাই এগিয়ে। নয় ম্যাচে সবকটিতে জিতে তারা ধরাছোঁয়ার বাইরে। অন্যদিকে প্রাইম ব্যাংক নয় ম্যাচে ছয়টিতে জিতে রয়েছে পিছিয়ে।

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে খেলছে পারটেক্স স্পোর্টিং ক্লাব। শেখ জামালের হয়ে এই ম্যাচে খেলছেন না দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান। মিরপুরে এগারতম রাউন্ডে আবাহনীর প্রতিপক্ষ শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এই ম্যাচে সাকিবের মাঠে নামার কথা রয়েছে। 
এছাড়া বিকেএসপির ৩ নম্বর মাঠে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে খেলছে গাজী টায়ার্স ক্রিকেট একাডেমি। প্রতিটি ম্যাচ শুরু হয়েছে সকাল ৯টায়।

/ইয়াসিন/এসবি/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়