ঢাকা     শনিবার   ১৫ জুন ২০২৪ ||  আষাঢ় ১ ১৪৩১

ইন্টার মায়ামিতে মেসির সঙ্গে জুটি বাঁধবেন ডি মারিয়া

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৭, ৩০ মে ২০২৪   আপডেট: ১৪:৫৯, ৩০ মে ২০২৪
ইন্টার মায়ামিতে মেসির সঙ্গে জুটি বাঁধবেন ডি মারিয়া

আর্জেন্টাইন তারকা অ্যাঞ্জেল ডি মারিয়া ক্যারিয়ারের সায়াহ্নে পৌছে গেছেন। জাতীয় দলের হয়ে কোপা আমেরিকায় হতে যাচ্ছে তার শেষ আসর। এরপর কি করবেন? জানা গেছে, ক্যারিয়ারের শেষদিকে প্রিয় সতীর্থ মেসির সঙ্গে একই দলে খেলতে যুক্তরাষ্ট্রে পাড়ি জমাবেন তিনি। খেলবেন ইন্টার মায়ামির হয়ে। খবর পর্তুগিজ সংবাদমাধ্যম ‘অ্যা বোলা’র। 

আর্জেন্টিনা বিশ্বকাপ জেতার পর গেল বছরের জুলাইয়ে পর্তুগিজ জায়ান্ট বেনফিকায় যোগ দেন ডি মারিয়া। ইউরোপে এই আর্জেন্টাইনের প্রথম ক্লাব ছিল বেনফিকাই। ২০১০ সালে এখান থেকেই রিয়াল মাদ্রিদে যোগ দেন। বেনফিকায় যোগ দেয়ার মধ্য দিয়েই ডি মারিয়ার শেকড়ে ফেরার শুরু।

তবে বেশিদিন এখানে থাকছেন না আর্জেন্টিনার অনেক জয়ের নায়ক। বেনফিকার সঙ্গে এক বছরের চুক্তির শেষের দিকে আছেন ডি মারিয়া। এই জুনেই ফ্রি এজেন্ট হয়ে যাবেন তিনি। এরপর এই উইঙ্গার আর্জেন্টিনায় ফিরে যাওয়ার পরিকল্পনা করেছেন।

শৈশবের ক্লাব রোজারিও সেন্ট্রালের হয়ে কিছুদিন খেলবেন ডি মারিয়া। ১৯ বছর আগে যেখান থেকে শুরু হয়েছিল তার পেশাদার ফুটবল যাত্রা। রোজারিও সেন্ট্রালে ছয় মাস কাটানোর পর নতুন মৌসুমের শুরুতে ইন্টার মায়ামিতে যোগ দেবেন সাবেক রিয়াল তারকা।

সতীর্থ ও বন্ধু মেসির সঙ্গেই ক্যারিয়ারের শেষাংশে খেলতে চান ডি মারিয়া।  অ্যা বোলোর দাবি, এই গ্রীষ্মেই ডি মারিয়ার স্ত্রী ও সন্তানরা ফ্লোরিডায় থিতু হচ্ছে। এর ফলে তারা সেখানে কাছের বন্ধুদের সঙ্গে থাকার সুযোগ পাবে। এরপর ২০২৫ সালের শুরুতেই ডি মারিয়া সকলের সঙ্গে যোগ দেবেন।

ফ্লোরিডায় মেসি তার স্ত্রী-সন্তানদের নিয়ে বাস করছেন।  ইন্টার মায়ামির সঙ্গে ২০২৫ সাল পর্যন্ত চুক্তি আছে মেসির। তবে যতদূর সম্ভব আরও ১২ মাসের জন্য চুক্তি নবায়নের সুযোগটি গ্রহণ করবেন তিনি। ফলে মেসি-ডি মারিয়া জুটি মার্কিন মুলুকেও দেখতে পাচ্ছেন দর্শকরা।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়