ঢাকা, বৃহস্পতিবার, ১ অগ্রহায়ণ ১৪২৫, ১৫ নভেম্বর ২০১৮
Risingbd
সর্বশেষ:

এখনো ব্যস্ত সুচরিতা

: রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৫-০৮-২২ ১:৪৭:১৯ পিএম     ||     আপডেট: ২০১৫-০৮-২৩ ৭:০৭:৩২ পিএম

রাহাত সাইফুল : জনপ্রিয় অভিনেত্রী সুচরিতা এখনো চলচ্চিত্র নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। ১৯৬৯ সালে বাবুল চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে যাত্রা শুরু করেন তিনি। এরপর নায়িকা হিসেবে  জনপ্রিয়তার শীর্ষে ছিলেন। এখন নায়িকা নয় মায়ের চরিত্রে নিয়মিত অভিনয় করেছেন এ অভিনেত্রী।

সুচরিতা রাজধানীর ভিষণ স্টুডিওতে আজ ২২ আগস্ট ইনোসেন্ট লাভ সিনেমার ডাবিং করছেন। সিনেমাটি যৌথভাবে পরিচালনা করেছেন অর্পূব-রানা। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন পরী-জেফ।

এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক রানা রাইজিংবিডিকে বলেন, ‘আজ সকাল থেকেই ডাবিং করছেন। সকালে এ সিনেমার নায়ক জেফ ডাবিং করেছেন। এখন সুচরিতা ম্যাডাম ডাবিং করছেন। সিনেমার সকল কাজ শেষের পথে।’

গত বছরের ফেব্রুয়ারিতে উত্তরার বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং শুরু হয়। এছাড়া রাঙামাটি ও কক্সবাজারে ধারণ করা হয় সিনেমাটির বেশ কয়েকটি দৃশ্য ও গান। এ সিনেমায় চিত্রনায়িকা পরীমনির চরিত্রের নাম পরী। অন্যদিকে নবাগত জেফ এর চরিত্রের নাম নীল। ইনোসেন্ট লাভ ছবিতে পরীমনি ও জেফের সঙ্গে আরও রয়েছেন সোহেল রানা, সুচরিতা, মিজু আহমেদ, সুব্রত, আমির সিরাজী, কাবিলা, ঝিনুক, হাবিব খান, শরীফ চৌধুরী প্রমুখ।

নায়িকা হিসেবে সুচরিতা প্রথম অভিনয় করেন আজিজুর রহমান পরিচালিত স্বীকৃতি সিনেমায়। রোমান্টিক চলচ্চিত্রে তার সঙ্গে জুটিবদ্ধ হন ইলিয়াস কাঞ্চন, ওয়াসিম এবং উজ্জ্বল। এ সময় তিনি বেশ কিছু বিকল্প ধারার চলচ্চিত্রে অভিনয় করেন। ১৯৮১ সালে তিনি শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির পুরস্কার লাভ করেন।

 


রাইজিংবিডি/ঢাকা/২২ আগস্ট ২০১৫/রাহাত/শান্ত

Walton Laptop