ঢাকা, শনিবার, ৩ ভাদ্র ১৪২৫, ১৮ আগস্ট ২০১৮
Risingbd
শোকাবহ অগাস্ট
সর্বশেষ:

পেপার ট্রিতে সকল বিদেশি বইয়ে মূল্যছাড়

মনিরুল হক ফিরোজ : রাইজিংবিডি ডট কম
 
     
প্রকাশ: ২০১৮-০৭-১৯ ২:৪৮:৩৫ পিএম     ||     আপডেট: ২০১৮-০৭-১৯ ২:৪৮:৩৫ পিএম

লাইফস্টাইল ডেস্ক : ‘পাঠকের কাছ থেকে কোনো বই-ই আর দূরে নয়’- এমন চিন্তাকে লালন করে বিদেশি বইয়ের অন্যতম বৃহৎ ও বিশ্বস্ত অনলাইন বিক্রেতা পেপার ট্রি ডটকম ডটবিডি নিয়ে এসেছে ‘মনসুন সেল’ ক্যাম্পেইন।

২০ জুলাই থেকে শুরু হওয়া এ ক্যাম্পেইনটি চলবে ১০ আগস্ট পর্যন্ত। এর অধীনে ২০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়ে বই কেনা যাবে। বইপ্রেমীদের হাতে সাশ্রয়ী মূল্যে বিখ্যাত সব বিদেশি বই তুলে দিতে বিশেষ এই ক্যাম্পেইনের আয়োজন করেছে পেপার ট্রি।

১৩টি ক্যাটাগরির ৬৫০০ এরও বেশি বিদেশি বই থেকে পছন্দের বইটি অর্ডার করা যাবে। উল্লেখযোগ্য ক্যাটাগরির মধ্যে রয়েছে- বিজনেস অ্যান্ড ম্যানেজমেন্ট, লিটারেচার অ্যান্ড ফিকশন, আর্কিটেকচার, ট্রাভেল, হিস্ট্রি, চিলড্রেন বুক্স, রিলিজিয়াস বুক ইত্যাদি। অর্ডারের ৪৮ ঘণ্টার মধ্যেই পাঠকের হাতে বই পৌঁছে দেবে পেপার ট্রি। বই অর্ডার করতে পেপার ট্রি ডটকম ডটবিডিতে (https://papertree.com.bd) গিয়ে ‘মনসুন সেল’ ক্যাম্পেইন ক্লিক করে পছন্দের বইটি নির্বাচন করতে হবে। সর্বনিম্ন ২৫০ টাকা মূল্যের বই কেনা যাবে।

‘মনসুন সেল’ ক্যাম্পেইন সম্পর্কে পেপার ট্রি-এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ব্যারিস্টার ওয়াসিউল হক চৌধুরী বলেন, ‘নাগরিক জীবনের ব্যস্ততার কারণে বইপ্রেমী পাঠকরা অনেক সময় নিজের পছন্দের বইটি কেনার সুযোগ পায় না। বিদেশি বই কেনার ক্ষেত্রে এই সুযোগটি আরো কম। তাই পেপার ট্রি পাঠকদের জন্য বিদেশি বইয়ের বিশাল সমারোহ থেকে পছন্দের বইটি কেনার সুবিধা নিয়ে এসেছে। এর সঙ্গে আকর্ষণীয় মূল্যছাড় তো থাকছেই। আমরা আশা করি, দেশের বইপ্রেমী বৃহৎ জনগোষ্ঠী এতে উপকৃত হবে।’




রাইজিংবিডি/ঢাকা/১৯ জুলাই ২০১৮/ফিরোজ

Walton Laptop
 
     
Walton