ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সিলেটে কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে সশস্ত্র মহড়া: আটক ৩

সিলেট প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৯, ১০ জুন ২০২৩  
সিলেটে কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে সশস্ত্র মহড়া: আটক ৩

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ৭ নম্বর ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বি কাউন্সিলর প্রার্থীর বাড়ির সামনে আগ্নেয়াস্ত্র প্রদর্শন ও হুমকির ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। শনিবার (১০ জুন) ভোরের দিকে অভিযান চালিয়ে তাদের আটক করে বিমানবন্দর থানা পুলিশ। তবে মূল অস্ত্রধারী আবুল কালাম আজাদ তুহিনকে এখনো আটক হননি। 

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) সুদীপ দাস এতথ্য জানান। 

আরও পড়ুন:সিলেটে কাউন্সিলর প্রার্থীর বিরুদ্ধে সশস্ত্র মহড়ার অভিযোগ

আটককৃতরা হলেন- আতিকুর রহমান, জুবের আহমদ ও নুরুজ্জামান। তারা তিনজনই নগরীর বনকলাপাড়া এলাকার বাসিন্দা এবং ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খানের অনুসারী বলে জানা গেছে।

এর আগে ওই ঘটনার একটি ভিডিও ক্লিপ গত বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে সিটি করপোরেশন এলাকাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, আটক তিনজনের দুজনই সেদিনের ওই মহড়ায় অংশ নিয়েছিলেন। ঘটনায় জড়িত অন্যদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। এর আগে ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আফতাব হোসেন খানের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বি প্রার্থী সাইদ মো. আব্দুল্লার বাসার সামনে অস্ত্রসহ মহড়া দেওয়ার অভিযোগ ওঠে। 

ঘটনার পরপরই কাউন্সিলর প্রার্থী সায়ীদ আব্দুল্লাহ সিলেট সিটি করপোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা বরাবর অভিযোগ দেন। অভিযোগে তিনি নিজের ও পরিবারের নিরাপত্তা নিশ্চিতের অনুরোধ জানান।

রিটার্নিং কর্মকর্তা ফয়সল কাদের বলেন, লিখিত অভিযোগ পাওয়ার পর পুলিশকে ব্যবস্থা নিতে বলেছি। পুলিশ তাদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

নূর/ মাসুদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়