ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ভাইয়ের বিরোধিতা করে বক্তব্য

স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি প্রচারণায় মন্ত্রীর ভাই

লালমনিরহাট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩২, ২১ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৯:৪৩, ২১ ডিসেম্বর ২০২৩
স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি প্রচারণায় মন্ত্রীর ভাই

বক্তব্য রাখছেন মাহবুবুজ্জামান আহমেদ

লালমনিরহাট-২ (আদিতমারী-কালীগঞ্জ) আসনে সমাজকল্যাণ মন্ত্রী ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নুরুজ্জামান আহমেদের ছোট ভাই মাহবুবুজ্জামান আহমেদ স্বতন্ত্র প্রার্থী সিরাজুল হকের নির্বাচনি প্রচারণায় অংশ নিয়েছেন। মাহবুবুজ্জামান আহমেদ কালীগঞ্জ উপজেলা পরিষদের দুই বারের রংপুর বিভাগের শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ভাইয়ের বিরোধিতা করে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নেওয়ায় বিষয়টি নিয়ে জেলাজুড়ে আলোচনা চলছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা এলাকায় স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি কর্মিসভায় উপস্থিত থেকে বক্তব্য দেন মাহবুবুজ্জামান। এরপর থেকে দুই ভাইয়ের বিরোধের বিষয়টি আলোচনায় আসে।

মাহবুবুজ্জামান আহমেদ নির্বাচনি কর্মিসভায় বলেন, ‘আমার ভাই তিন বার মন্ত্রী হওয়ার পরও এলাকার উন্নয়নকাজ করতে পারেননি। এলাকার কাউকে স্বার্থ ছাড়া চাকরি দেননি। তিনি তার ছেলেসহ সম্পদের পাহাড় গড়েছেন। স্বতন্ত্র প্রার্থী সিরাজুল হক স্বচ্ছ, সাদা মনের মানুষ, শিল্পপতি মানুষ; তার অর্থের লোভ নেই। তার কোনো দুর্নীতি নেই। অপরাধ ও দুর্নীতিমুক্ত সমাজ গড়তে দুর্নীতিমুক্ত জনপ্রতিনিধির প্রয়োজন। আমাদের আসনে সিরাজুল হক উপযুক্ত এমপি প্রার্থী। তিনি জনগণের দুঃখ-বেদনা বোঝেন। আমি সিরাজুল হককে সমর্থন দিয়েছি, আপনারাও তাকে সমর্থন ও ভোট দেবেন।’

সভায় আরও উপস্থিত ছিলেন, স্বতন্ত্র প্রার্থী সিরাজুল হক, আদিতমারী উপজেলা চেয়ারম্যান ইমরুল কায়েস ফারুক, ভাদাই পরিষদের চেয়ারম্যান বিদুর ভূষণ রায়, কমলাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ চিশতী, সারপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ন কবিরসহ দুই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা ৩ শতাধিক নেতাকর্মী।  

সিরাজুল হক লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, তিনি লালমনিরহাট-২ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী ঈগল পাখি প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তিনি আদিতমারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।

লালমনিরহাট-২ আসন থেকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচনি প্রতিদ্বন্দ্বিতা করছেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ। স্বতন্ত্র প্রার্থী সিরাজুল হক, জাকের পার্টির রজব আলী, স্বতন্ত্র প্রার্থী মমতাজ আলী শান্ত, জাতীয় পার্টির দেলোয়ার হোসেন, ন্যাশনাল পিপলস পার্টির শরিফুল ইসলাম ও বাংলাদেশ কংগ্রেস পার্টির দেলাব্বর হোসেন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।
 

জামাল/বকুল 

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়