ঢাকা     শুক্রবার   ১৯ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৪ ১৪৩১

ফরিদপুর-৩

স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর হামলা, আহত ১০

ফরিদপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০১, ২৩ ডিসেম্বর ২০২৩   আপডেট: ১৬:০৩, ২৩ ডিসেম্বর ২০২৩
স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ওপর হামলা, আহত ১০

ফরিদপুর-৩ (সদর) আসনের ‘ঈগল’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আবদুল কাদের আজাদ ওরফে একে আজাদের সমর্থকদের ওপর হামলা করেছে আওয়ামী লীগের ‘নৌকা’ প্রতীকের সমর্থকরা বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় অন্তত ১০ জন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর ৫ জনকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল শুক্রবার (২২ ডিসেম্বর) রাত ৮টার দিকে উপজেলার ঈশান গোপালপুর ইউনিয়নের বিরেন সাহার মোড়ের চৌধুরী বাড়ি মসজিদের সামনে ঘটনাটি ঘটে। 

একে আজাদের কর্মী মো. আলমগীর হোসেন জানান, তাদের কর্মীরা ‘ঈগল’ প্রতীকের প্রচারণা শেষ করে বাড়ি ফিরছিলেন। রাত ৮টার দিকে বিরেন সাহার মোড় চৌধুরী বাড়ি মসজিদ এলাকায় পৌঁছালে ‘নৌকা’ প্রার্থীর সমর্থক ঈশান গোপালপুর ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনুর নেতৃত্বে ৫০/৬০ জনের একটা দল তাদের ওপর হামলা করে। এসময় তারা হকিস্টিক, লোহার রড দিয়ে পিটিয়ে অন্তত ১০ জনকে আহত করেন। তাদের মধ্য থেকে শাহিদ সরদার, সোহাগ মাতুব্বর, মো. বিল্লাল আলী, খোকন মল্লিক ও লালন মন্ডলকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এই বিষয়ে অভিযুক্ত চেয়ারম্যান শহিদুল ইসলাম মজনু জানান, এ ধরনের কোনো ঘটনা আমার জানা নেই। আপনাদের কাছ থেকেই প্রথম শুনলাম। এই অভিযোগ পুরোপুরি ভিত্তিহীন। বরং আমার এক কর্মীকে মারধর করেছে একে আজাদের কর্মীরা।

ফরিদপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাউদ্দিন জানান, ঘটনা শুনেছি। আমরা অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

তামিম/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়