ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ভোট বর্জনে ফেনীতে বিএনপির লিফলেট বিতরণ

ফেনী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:২৩, ২৩ ডিসেম্বর ২০২৩  
ভোট বর্জনে ফেনীতে বিএনপির লিফলেট বিতরণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে ফেনীতে লিফলেট বিতরণ করেছে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরে ফেনীর ইসলামপুর রোডের বিএনপি কার্যালয় থেকে বড় বাজার ও তাকিয়া রোড়ে লিফলেট বিতরণ করা হয়। 

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন- ফেনী জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাঈদুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক এস এম কায়সার এলিন, জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি বেলাল হোসেন (ভিপি বেলাল), ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমজাদ হোসেন সুমন, সাংগঠনিক সম্পাদক হাসান মাহমুদ সবুজ, দপ্তর সম্পাদক আল ইমরান, ফেনী জেলা ছাত্রদলের সভাপতি সালাহ উদ্দিন মামুন ও সাধারণ সম্পাদক মোরশেদ আলম মিলন প্রমুখ।

ফেনী জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, আওয়ামী লীগের পাতানো নির্বাচন বর্জনের জন্য বিএনপির কেন্দ্রীয় কমিটির ৩ দিনের কর্মসূচির শেষ দিনে যুবদল ও স্বেচ্ছাসেবক দল ফেনী শহরে লিফলেট বিতরণ করেছে। ভোটাধিকার রক্ষায় বিএনপির অসহযোগ আন্দোলনে সাধারণ মানুষকে একাত্ম হওয়ার আহ্বান জানান তিনি।

জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইদুর রহমান জুয়েল বলেন, চলমান রাজনৈতিক সংকট নিরসনে বিএনপির ডাকা অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত তৈরি ও ডামি বা পাতানো নির্বাচন থেকে সাধারণ মানুষকে বিরত থাকতে দলীয় কর্মসূচির অংশ হিসেবে লিফলেট বিতরণ করা হয়েছে। আওয়ামী লীগের পাতানো নির্বাচন প্রতিহত করতে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সবসময় রাজপথে সোচ্চার আছেন বলেও জানান তিনি।

সাহাব/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়