ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

ঝিনাইদহ-৪

প্রার্থীর প্রচারণা অফিসে পরিবারের সবাই, ফাকা বাড়ি লুট করলো চোর

ঝিনাইদহ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৯, ২৩ ডিসেম্বর ২০২৩   আপডেট: ২২:২২, ২৩ ডিসেম্বর ২০২৩
প্রার্থীর প্রচারণা অফিসে পরিবারের সবাই, ফাকা বাড়ি লুট করলো চোর

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বলরামপুর এলাকায় প্রবাসী আব্দুর রশিদ মোল্লার বাড়ি থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। পরিবারের সবাই ঝিনাইদহ-৪ আসনের স্বাতন্ত্র প্রার্থীর নির্বাচনি প্রচারণার অফিসে থাকার সুযোগকে কাজে লাগিয়ে শনিবার (২৩ ডিসেম্বর) রাত ৮টার দিকে বাড়িটি লুট করে চোররা বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা। 

ভুক্তভোগী পরিবারের দাবি, স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করায় এমন ঘটনা ঘটানো হতে পারে।

স্থানীয়রা জানায়, আজ রাতে প্রবাসী আব্দুর রশিদের বাড়ির সবাই সবাই বলরামপুর বাজারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি প্রচারণার অফিসে গিয়েছেলেন। সেখান থেকে ফিরে এসে পরিবারের সদস্যরা দেখতে পান ঘরের তালা ভাঙ্গা। ডাকাতরা ঘর থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে গেছে।    

প্রবাসী আব্দুর রশিদের ভাই ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জানান, তিনি বলরামপুর বাজারে নেতাকর্মীদের মধ্যে খাবার বিতরণ করছিলেন। এ সময় প্রতিবেশীরা জানায় তার বাড়িতে ডাকাতি হয়েছে। এরপর বাড়িতে এসে ঘরের তালা ভাঙ্গা ও আলমারিসহ বিভিন্ন আসবাবপত্র এলোমেলো অবস্থায় দেখতে পান।

তিনি আরও জানান, ১৭ বছর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তিনি। স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করায় এমন ঘটনা ঘটানো হয়েছে বলে দাবি তার।  

প্রবাসী আব্দুর রশিদের মেয়ে মিম খাতুন জানান, মা, চাচিসহ তারা তিনজন বলরামপুর বাজারে গিয়েছিলেন ঝিনাইদহ-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুর রশিদ খোকনের নির্বাচনি প্রচারণার অফিসে ছিলেন। তারা বাড়ি তালাবদ্ধ রেখে সেখানে গিয়েছিলেন। ফিরে এসে ঘরের তালা ভাঙ্গা অবস্থায় দেখতে পান। আলমারির ড্রয়ার ভেঙ্গে চোররা বিদেশ থেকে আসা প্রায় ১০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ৯ লাখ টাকা নিয়ে গেছে। এ ঘটনাটি কেউ পরিকল্পিতভাবে ঘটিয়ে থাকতে পারেন।

প্রবাসীর স্ত্রী বিউটি বেগম জানান, মেয়েসহ তারা বলরামপুর বাজারে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি অফিসে গিয়েছিলেন। ঘরের তালা ভেঙ্গে সব চুরি করে নিয়ে গেছে। ঘরে তার স্বামীর বড় ভাইয়ের হালখাতার সাড়ে ৪ লাখ টাকা ও বিদেশ থেকে স্বামীর পাঠানো নগদ ৯ লাখ টাকা ও প্রায় ১০ ভরি স্বর্ণালঙ্কার ছিল। সব নিয়ে গেছে চোররা।  

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আজিফ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানাতে পারবো।

শাহরিয়ার/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়