ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচন গুরুত্বপূর্ণ: আমু

ঝালকাঠি প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৫, ২ জানুয়ারি ২০২৪  
সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচন গুরুত্বপূর্ণ: আমু

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ঝালকাঠি-২ আসনে ‘নৌকা’ প্রতীকের প্রার্থী আমির হোসেন আমু বলেছেন, ‘আমাদের দেশের সাংবিধানিক ধারা অব্যাহত রাখার স্বার্থে আগামী নির্বাচন অত্যান্ত গুরুত্বপূর্ণ। এবারের নির্বাচনে জাতীয় এবং আন্তর্জাতিকভাবে আমরা নেত্রীর নেতৃত্বে ভোট যুদ্ধে অবতীর্ণ হয়েছি।’ 

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ঝালকাঠি সদর উপজেলার কীর্ত্তিপাশা ইউনিয়নের সব ভোট কেন্দ্র কমিটির সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন।

আমীর হোসেন আমু বলেন, এই ভোট যুদ্ধে জিততে হলে আমাদের কমপক্ষে ৬০ ভাগ ভোট নিতে হবে। এই ৬০ ভাগ ভোট প্রার্থী জেতার জন্য নয় শুধু, এই ৬০ ভাগ ভোট শেখ হাসিনার সরকার গঠন করার জন্য, তার সরকার টিকিয়ে রাখার জন্য। ভোটের বিরুদ্ধে যে ষড়যন্ত্র, জনগনের অধিকারের বিরুদ্ধে যে ষড়যন্ত্র, গনতন্ত্রের বিরুদ্ধে যে ষড়যন্ত্র তা আমরা মোকাবেলা করব ভোটের মাধ্যমে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শংকর মুখার্জীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মো. শাহ আলম, সহ-সভাপতি খান আরিফুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।

অলোক/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়