ঢাকা     মঙ্গলবার   ২৩ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ৮ ১৪৩১

রাজবাড়ী-২ 

স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা চেষ্টার অভিযোগে আটক ১

রাজবাড়ী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২২, ৫ জানুয়ারি ২০২৪  
স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা চেষ্টার অভিযোগে আটক ১

রাজবাড়ী-২ (পাংশা,বালিয়াকান্দি ও কালুখালী) আসনের স্বতন্ত্র প্রার্থী ও বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হকের ওপর হামলা চেষ্টার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (৫ জানুয়ারি) সন্ধ্যায় আবুল খায়ের (২৮) নামের ওই ব্যক্তিকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন বালিয়াকান্দি থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন। 

আটক আবুল খায়ের কালুখালী উপজেলার পূর্বফুল কান্নাইর পশ্চিমপাড়ার মালু মন্ডলের ছেলে। তিনি নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থক বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

‘ঈগল’ প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নুরে আলম সিদ্দিকী হক বলেন, শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের সোনাপুর বাজারে আমার গাড়িতে হামলার চেষ্টা করে মদাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু, জেলা পরিষদ সদস্য ইউসুফ হোসেনের ছেলে সোহেল, আবুল খায়ের সহ ১০-১২জন। পরে স্থানীয় লোকজন ও পুলিশের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আমি বিষয়টি মৌখিক ও লিখিতভাবে থানায় জানাই।

ওসি মো. আলমগীর হোসেন বলেন, নূরে আলম সিদ্দিকী হকের ওপর হামলা চেষ্টার অভিযোগে আবুল খায়ের নামে এক যুবককে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন। 

সাহাব/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়