ঢাকা     শনিবার   ১৩ এপ্রিল ২০২৪ ||  চৈত্র ৩০ ১৪৩০

মুন্সীগঞ্জে স্বতন্ত্র ও নৌকা সমর্থকদের সংঘর্ষে আহত ৩

মুন্সীগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৮, ৮ জানুয়ারি ২০২৪  
মুন্সীগঞ্জে স্বতন্ত্র ও নৌকা সমর্থকদের সংঘর্ষে আহত ৩

মুন্সীগঞ্জ সদর উপজেলায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়ী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সঙ্গে ও আওয়ামী লীগ মনোনীত ‘নৌকা’ প্রতীকের পরাজিত প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে তিন জন আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

সোমবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার মহাকালি ইউনিয়নে দুই পক্ষের সংঘর্ষ হয়। আহতরা হলেন- শামীম হাওলাদার (৪৫), মোফাজ্জল (৪২) ও সম্রাট হাওলাদার (২৬)। তারা সবাই স্বতন্ত্র প্রার্থীর সমর্থক। তাদের বাড়ি চরকেওয়ার ইউনিয়নের গুহেরকান্দি গ্রামে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মুন্সীগঞ্জ-৩ আসনের জয়ী স্বতন্ত্র প্রার্থী ‘কাঁচি’ প্রতীকের ফয়সাল বিপ্লবের সঙ্গে নির্বাচনে পরাজিত ‘নৌকা’ প্রতীকের প্রার্থী মৃণাল কান্তি দাসের সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছিলো। আজ ফয়সাল বিপ্লবের সমর্থকরা জড়ো হয়ে চরকেওয়ার ছোট গুহেরকান্দি থেকে পাশের নুরাইতলী এলাকায় পরাজিত নৌকার সমর্থকদের বাড়িতে হামলা চালাতে যায়। এসময় দুই পক্ষের সংঘর্ষ শুরু হয়। এতে স্বতন্ত্র প্রার্থীর পক্ষের তিনজন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল ভর্তি করে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক এম এ কালাম বলেন,  সন্ধ্যায় তিনজন আহত এসেছেন। তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিলো। দুইজনকে চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। গুরুত্বর সম্রাট নামের একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খাইরুল হাসান বলেন, সংঘর্ষের খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে এবং হাসপাতালে আহতদের পরিদর্শন করা হয়েছে। আহত তিনজনই স্বতন্ত্র প্রার্থীর সমর্থক। এই ঘটনায় এখনো কেউ কোনো অভিযোগ করেননি।

রতন/মাসুদ

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়