ঢাকা     বুধবার   ২৯ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১৫ ১৪৩১

গাজীপুরে অটোরিকশা চালককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১২, ১৫ এপ্রিল ২০২৪   আপডেট: ১৭:২৬, ১৫ এপ্রিল ২০২৪
গাজীপুরে অটোরিকশা চালককে পিটিয়ে হত্যা, গ্রেপ্তার ২

গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকায় মোটরসাইকেলে ধাক্কা দেওয়ার ঘটনায় কথা কাটাকাটির এক পর্যায়ে ব্যাটারিচালিত অটোরিকশা চালককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গতকাল রোববার দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৪ এপ্রিল) দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এতথ্য জানান।

নিহত অটোরিকশা চালকের নাম মাসুদ রানা (৩৫)। তিনি ঝিনাইদহের মহেশপুর থানার আলামপুর এলাকার আলাল উদ্দিনের ছেলে। স্ত্রীকে সঙ্গে নিয়ে গাজীপুর মহানগরীর কোনাবাড়ী থানাধীন আমবাগ এলাকায় জাকির হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন তিনি।

গ্রেপ্তারকৃতরা হলেন- আশিক হোসেন বাবু (২৩) ও আরাফাত হোসেন রাহাত (১৬)। তাদের বাড়ি মহানগরীর কোনাবাড়ী থানাধীন আমবাগ বাঘিয়া এলাকায়।

উপ-পুলিশ আবু তোরাব মোহাম্মদ শামসুর রহমান বলেন, গত শনিবার সন্ধ্যায় অটোরিকশা চালক মাসুদ রানা যাত্রী নিয়ে গাজীপুর মহানগরীর কোনাবাড়ি থেকে নাছের মার্কেটের দিকে যাচ্ছিলেন। নাছের মার্কেট মোড়ে একটি মোটরসাইকেলের সঙ্গে মাসুদ রানার অটোরিকশার ধাক্কা লাগে। এ নিয়ে মোটরসাইকেলের চালকসহ দুই জন আরোহীর সঙ্গে মাসুদ রানার কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মোটরসাইকেলের চালক ও আরোহীরা মিলে অটোরিকশা চালক মাসুদ রানাকে মারধর করে গুরুতর জখম করেন। স্থানীয় লোকজন মাসুদ রানাকে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক মাসুদ রানাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কোনাবাড়ী থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে।

তিনি আরো বলেন, ওই ঘটনায় নিহতের স্ত্রী সেলিনা বেগম বাদী হয়ে তিন জনের নাম উল্লেখ করে এবং নাম না জানা ৬/৭ জনকে আসামি করে মামলা করেন। রোববার প্রথমে এজাহারনামীয় আসামি মো. আশিক বাবুকে (২৩) গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যে আরাফাত হোসেন রাহাতকে (১৬) গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের অভিযান চলছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, কোনাবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ উদ্দিন উপস্থিত ছিলেন। 

রেজাউল/মাসুদ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়