Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৭ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪২৮ ||  ০৪ শাওয়াল ১৪৪২

কোয়ারেন্টাইনে শাহরুখ খান

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩০, ১৩ এপ্রিল ২০২১   আপডেট: ২০:৫৬, ১৩ এপ্রিল ২০২১
কোয়ারেন্টাইনে শাহরুখ খান

বলিউড কিং শাহরুখ খান। দীর্ঘদিন পর সিনেমার শুটিং শুরু করেছেন। তবে বর্তমান তার শুটিং বন্ধ রয়েছে এবং কোয়ারেন্টাইনে এই অভিনেতা।

পিংকভিলা ডটকম জানিয়েছে, ‘পাঠান’ সিনেমার শুটিং করছিলেন শাহরুখ। কিন্তু সিনেমার সেটের একজন ক্রু করোনায় আক্রান্ত হন। এরপর শুটিং বন্ধ করেন নির্মাতারা। এই ক্রু শাহরুখের সংস্পর্শে এসেছিলেন। তাই, নিজেকেও কোয়ারেন্টাইনে রেখেছেন বলিউড ‘বাদশা’।

এরই মধ্যে ‘পাঠান’ সিনেমার বেশিরভাগ অংশের শুটিং দুবাইয়ে সম্পন্ন হয়েছে। এখন মুম্বাইয়ে প্রায় এক মাস ধরে শুটিং চলছিল। সেটে সকল প্রকার নিরাপত্তার ব্যবস্থা থাকলেও একজন করোনায় আক্রান্ত হন। অন্যরাও নিজেদের কোভিড-১৯ টেস্ট করিয়েছেন বলে জানা গেছে।

‘পাঠান’ সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। এটি প্রযোজনা করছেন আদিত্য চোপড়া। শাহরুখ খান ছাড়াও এতে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে দেখা যাবে। সিনেমায় ‘র’ এজেন্টের ভূমিকায় অভিনয় করছেন শাহরুখ ও দীপিকা। অন্যদিকে, তাদের প্রতিপক্ষ জন আব্রাহাম। চলতি বছরেই সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এদিকে ভারতে দ্বিতীয় দফায় করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় অনেকেই কোভিড-১৯ পজিটিভ হচ্ছেন। দিন দিন করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। বলিউডের অনেক তারকা মরণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে অক্ষয় কুমার, আমির খান, আলিয়া ভাট, ভিকি কৌশল, ক্যাটরিনা কাইফ, রণবীর কাপুর রয়েছেন। তবে এর মধ্যে অনেকেই সুস্থ হয়ে উঠেছেন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়