Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

বন্ধ হয়ে গেলো শাহরুখের সিনেমার শুটিং

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২১, ৯ এপ্রিল ২০২১   আপডেট: ১৯:২৬, ৯ এপ্রিল ২০২১
বন্ধ হয়ে গেলো শাহরুখের সিনেমার শুটিং

বলিউড সুপারস্টার শাহরুখ খান। দীর্ঘদিন রুপালি পর্দা থেকে দূরে তিনি। গত বছরের শেষে আবারো লাইট, ক্যামেরা, অ্যাকশনের জগতে ফিরেছেন এই অভিনেতা।

শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘পাঠান’। এই সিনেমার শুটিং নিয়েই ব্যস্ত তিনি। কিন্তু দ্বিতীয় দফায় করোনায় প্রকোপ বেড়ে যাওয়া এখন এই সিনেমার শুটিং বন্ধ করতে হয়েছে। ‘পাঠান’ ছাড়াও রণবীর কাপুর ও আলিয়া ভাট অভিনীত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার শুটিংও বন্ধ।

ফেডারেল অব ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে ইমপ্লোয়িসের জেনারেল সেক্রেটারি অশোক দুবে বলেন, ‘সিটিতে তিনটি বড় বড় সেট তৈরি করা হয়েছিল। শাহরুখ ও জন আব্রাহামের শুটিংয়ের জন্য একটি হেলিপ্যাডও ছিল। এছাড়া ব্রহ্মাস্ত্র সিনেমার সেট এবং বিক্রম মাতওয়ানির সিনেমার সেটও তৈরির হচ্ছে। প্রত্যেক সেটের ২৫০ জনের মতো কাজ করে। এই কাজ আরো এক মাস চলার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে তাদের রোজগারে সমস্যা হবে।’

সিনে ড্যান্সার অ্যাসোসিয়েশনের জাহিদ শেখ বলেন, ‘ব্রহ্মাস্ত্র সিনেমার গানের জন্য ৩০০ জন প্রয়োজন। রোহিত সেটির সার্কাস সিনেমার গান রয়েছে, যেটি কোরিওগ্রাফি করছেন বৈভাবি মার্চেন্ট। এছাড়া কিছু আউটডোর শুটিং রয়েছে। এগুলোর মহড়া শেষ হয়েছে। কিন্তু এখন শুটিং বাতিল হয়েছে। ব্রহ্মাস্ত্র সিনেমার কথা বলতে গেলে প্রথমে রণবীর কোভিড-১৯ পজিটিভ হলেন। এজন্য ১৫ দিন শুটিং বন্ধ ছিল। এরপর আলিয়া করোনা আক্রান্ত এবং সরকারের নির্দেশ। বড় গানের শুটিং বন্ধ হয়ে যাওয়া সত্যিই দুঃখজনক।’

‘পাঠান’ সিনেমায় শাহরুখ ও জন আব্রাহাম ছাড়াও অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। সিনেমাটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। অন্যদিকে, আয়ান মুখার্জি পরিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় রণবীর-আলিয়ার পাশাপাশি অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাগার্জুনা, ডিম্পল কাপাডিয়াকে দেখা যাবে।

ঢাকা/মারুফ

সর্বশেষ

পাঠকপ্রিয়