Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৫ ডিসেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ২১ ১৪২৮ ||  ২৮ রবিউস সানি ১৪৪৩

মিঠুনের ফিল্মি ডায়ালগেও ভোটারদের মন গলেনি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৭, ২ মে ২০২১   আপডেট: ০২:০৫, ৩ মে ২০২১
মিঠুনের ফিল্মি ডায়ালগেও ভোটারদের মন গলেনি

জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে এবার অন্যতম আলোচিত একটি নাম তিনি। পর্দার ‘ফাটাকেস্ট’ এবার ভারতীয় জনতা পার্টির (বিজেপি) ঝান্ডা হাতে ময়দানে।

শুরু থেকেই নানা ফিল্মি ডায়ালগ দিয়ে ভোটের মাঠ গরম করেছিলেন মিঠুন। বিজেপিতে যোগ দিয়েই তার ভাষণে বলেছিলেন— ‘মারব এখানে লাশ পড়বে শ্মশানে’। আবার তাকে বলতে শোনা যায়, ‘আমি জলঢোরাও নই, বেলেপোড়াও নই, আমি একটা কোবরা। আমি জাত গোখরো। এক ছোবলেই ছবি।’

কিন্তু মিঠুনের এই ফিল্মি ডায়ালগে মনে গলেনি পশ্চিমবঙ্গের ভোটারদের। ভোটের ফলাফলে তারা বুঝিয়ে দিলেন— মিঠুনের ফিল্মি ডায়লগ ফিল্মে চলে ভোটে নয়। মিঠুন নিজেকে জাত গোখরা ভাবলেও ভোটাদের কাছে তিনি ঢোড়া সাপ।

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে এখন পর্যন্ত এগিয়ে তৃণমূল কংগ্রেস। বলতে গেলে তেমন পাত্তা পায়নি বিজেপি। শেষ খবর পাওয়া পর্যন্ত তৃণমূল কংগ্রেসের ২০৭ আসনের বিপরীতে বিজেপি পেয়েছে ৮১।

ব্যক্তিগত জীবনে অনেকেই মিঠুনকে ডাকতেন ‘ফাদার তেরেসা’। কারণ সমাজকল্যাণমূলক অনেক কাজই তিনি করেছেন। দীর্ঘদিন তৃণমূল কংগ্রেসের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন মিঠুন। তৃণমূলের পক্ষ থেকে রাজ্যসভার সদস্যও করা হয় তাকে। কিন্তু চিটফান্ড মামলায় নাম জড়ায় মিঠুনের। একটি অর্থলগ্নি সংস্থার কাছ থেকে আর্থিক সুবিধা পাওয়ার অভিযোগ ওঠে। এরপর রাজনীতির মাঠ থেকে সরে দাঁড়ান মিঠুন। তবে দল পাল্টে নতুন করে আবারো রাজনীতির ময়দানে নেমেছিলেন। কিন্তু তাতে বিশেষ সুবিধা করতে পারেননি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়