ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মা দিবসে দ্বিতীয় ছেলেকে প্রকাশ্যে আনলেন কারিনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৯, ৯ মে ২০২১   আপডেট: ০০:৩৭, ১০ মে ২০২১
মা দিবসে দ্বিতীয় ছেলেকে প্রকাশ্যে আনলেন কারিনা

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। কিছুদিন আগে দ্বিতীয় পুত্র সন্তানের মা হয়েছেন তিনি। এবার মা দিবসে ছোট ছেলেকে প্রকাশ্যে আনলেন এই অভিনেত্রী।

রোববার (৯ মে) ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন কারিনা। এতে দেখা যায়, তার বড় ছেলে তৈমুর আলী খানের কোলে ছোট ছেলে। তবে ছেলের চেহারা পুরোপুরি প্রকাশ করেননি তিনি। ক্যাপশনে এই অভিনেত্রী লিখেছেন, ‘বর্তমানে পুরো পৃথিবী আশায় বেঁচে আছে। এই দু’জন আমাকে আশা জোগায়। একটি সুন্দর আগামীর আশায়। সকল মাকে জানায় মা দিবসের শুভেচ্ছা। বিশ্বাস রাখুন।’

ভারতীয় মিডিয়ার অন্যতম আকর্ষণ তৈমুর। ছোট ছেলেকে এখনো সেভাবে প্রকাশ্যে আনেননি সাইফ আলী ও কারিনা দম্পতি। তাই ছবিটি প্রকাশের পরই তা ভাইরাল হয়েছে। পাশাপাশি কমেন্টস বক্সে লাভ ইমোজিসহ কারিনাকে মা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা।

এর আগে বিশ্ব নারী দিবসে ছোট ছেলের একটি ছবি প্রকাশ করেছিলেন কারিনা। ছবিতে দেখা যায়, কারিনার কাঁধে তার ছেলে ঘুমিয়ে আছে। সেই সময়ও ছোট ছেলের চেহারা খুব একটা দেখাননি তিনি।    

২০১২ সালের অক্টোবরে ভালোবেসে ঘর বাঁধেন সাইফ-কারিনা। ২০১৬ সালে এই দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খান পৃথিবীতে আসে। এরপর গত ২১ ফেব্রুয়ারি মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে কারিনার দ্বিতীয় সন্তানের জন্ম হয়।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়