ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কারিনাকে বয়কটের দাবি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩০, ১২ জুন ২০২১   আপডেট: ১৭:১৫, ১২ জুন ২০২১
কারিনাকে বয়কটের দাবি

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। সামাজিক যোগাযোগমাধ্যমে এই অভিনেত্রীকে বয়কটের দাবি জানিয়েছে নেটিজেনদের একাংশ।

সম্প্রতি গুঞ্জন ওঠে, প্রাচীন সাহিত্যগ্রন্থ ‘রামায়ণ’ নিয়ে নির্মিতব্য একটি সিনেমায় কারিনাকে সীতা চরিত্রের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। কিন্তু এই অভিনেত্রী চরিত্রটির জন্য ১২ কোটি রুপি চেয়েছেন। কিন্তু সাধারণত প্রতি সিনেমার জন্য ৬-৮ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন তিনি। প্রায়ই দ্বিগুণ পারিশ্রমিক চাওয়ায় কারিনাকে বাদ দিয়ে অন্য কাউকে নেওয়ার কথা ভাবছেন নির্মাতারা।

কিন্তু নেটিজেনদের দাবি, হিন্দু দেব-দেবীর প্রতি কারিনার কোনো ভক্তি নেই। তাই সীতা চরিত্রে অভিনয়ের জন্য চড়া পারিশ্রমিক চেয়ে হিন্দু ধর্মাবলম্বীদের অনুভূতিতে আঘাত করেছেন তিনি। তাই তাকে বয়কট করা উচিত।

যদিও কারিনা সীতা চরিত্রে অভিনয়ের প্রস্তাব সত্য নয় বলে জনিয়েছেন গুঞ্জন সত্য নয় বলে জানিয়েছেন সিনেমাটির চিত্রনাট্যকার কে বিজয়েন্দ্র প্রসাদ।

এছাড়া সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র বলেন, ‘কারিনা চরিত্রটির জন্য মোটেও উপযুক্ত নন। এটি হয়তো কোনো প্রচারের অংশ। কারণ তার স্বামী সাইফ আলী খান অন্য এক সিনেমায় রাবণ চরিত্রে অভিনয় করছেন। এছাড়া তাকে চড়া পারিশ্রমিকেরও প্রস্তাব দেওয়া হয়নি।’

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়