Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ০৪ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ২০ ১৪২৮ ||  ২৩ জিলহজ ১৪৪২

বলিউডের আসল রূপ প্রকাশ করবেন কঙ্গনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১১, ২১ জুলাই ২০২১   আপডেট: ১৬:২০, ২১ জুলাই ২০২১
বলিউডের আসল রূপ প্রকাশ করবেন কঙ্গনা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। আলোচিত যে কোনো বিষয় নিয়েই সরব হন তিনি। বিশেষ করে বলিউডের নানা অসঙ্গতি নিয়ে কথা বলেন এই অভিনেত্রী।

সম্প্রতি পর্নোগ্রাফি মামলায় গ্রেপ্তার হয়েছেন অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। এই ঘটনা নিয়েও কথা বলেছেন কঙ্গনা। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তিনি লিখেছেন, “বলিউড ইন্ডাস্ট্রিকে ঠিক এই কারণেই নর্দমা বলি। যা কিছু চকচক করে সব তো আর সোনা হয় না, সেটা আরো একবার প্রমাণিত হলো। আমি কথা দিচ্ছি আমার পরবর্তী সিনেমাতে বলিউডের সব নোংরামি প্রকাশ্যে আনব। ‘টিকু ওয়েডস শেরু’ সিনেমাতে বলিউডের সব ফাঁস করব। ইন্ডাস্ট্রিতে শক্তিশালী কাঠামোর প্রয়োজন। কড়া অনুশাষণ থাকলে তবেই সুস্থ স্বাভাবিক ইন্ডাস্ট্রি তৈরি হবে।”

রাজের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি এবং তথ্য প্রযুক্তি আইনের ৪২০ (প্রতারণা), ৩৪, ২৯২ ও ২৯৩ (অশ্লীল ছবি ও অশালীন বিজ্ঞাপন তৈরি এবং তা প্রচার) ধারায় মামলা দায়ের হয়েছে। পুলিশের দাবি, শিল্পার স্বামীর বিরুদ্ধে অভিযোগের প্রমাণ তাদের হাতে রয়েছে। আগামী ২৩ জুলাই পর্যন্ত রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে রাখার আদেশ দিয়েছেন আদালত।

বর্তমানে ‘ধাকড়’ সিনেমা নিয়ে ব্যস্ত কঙ্গনা। বুদাপেস্টে সিনেমাটির শুটিং করছেন। মুক্তির অপেক্ষায় তার ‘থালাইভি’ সিনেমাটি। এতে প্রয়াত অভিনেত্রী ও তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী জয়রাম জয়ললিতার চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়া ‘তেজাস’ ও ‘মণিকর্ণিকা রিটার্ন: দ্য লিজেন্ড অব ডিড্ডা’ সিনেমায় অভিনয় করবেন তিনি।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়