Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৭ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১২ ১৪২৮ ||  ১৮ সফর ১৪৪৩

মমতাকে হেয় করায় কঙ্গনার বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৯, ৭ মে ২০২১  
মমতাকে হেয় করায় কঙ্গনার বিরুদ্ধে মামলা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। প্রায়ই বিতর্কিত মন্তব্য করে আলোচনায় আসেন। অনেক সময় আইনি জটিলতায়ও পড়তে হয় তাকে।

সম্প্রতি পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পর তৃণমূল কংগ্রেসের মমতা ব্যানার্জিকে নিয়ে আপত্তিকর টুইট করেন কঙ্গনা। এরপর তার অ্যাকাউন্ট সাসপেন্ড করে টুইটার কর্তৃপক্ষ। এবার তার বিরুদ্ধে মামলা দায়ের করেছেন তৃণমূলের মুখপাত্র ডা. ঋজু দত্ত। মমতা ব্যানার্জিকে হেয় করা ও সাম্প্রদায়িক বিদ্বেষ এবং গুজব ছড়ানোর অভিযোগে এই মামলা দায়ের করেন তিনি।

অভিযোগে বলা হয়েছে, ‘কঙ্গনা রাণৌত তার ভ্যারিফায়েড ইনস্টাগ্রামে অ্যাকাউন্টের স্টোরিতে বিভিন্ন পোস্ট করেছেন। তিনি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী শ্রীমতি মততা ব্যানার্জির ইমেজ বিকৃত করেছেন। এমনকি তিনি পশ্চিমবঙ্গে সহিংসতা নিয়ে বিদ্বেষমূলক গুজব ছড়িয়েছেন।’

বৃহস্পতিবার (৬ মে) প্রাথমিকভাবে এ বিষয়ে অভিযোগ জানানো হয়। এরপর মামলা দায়ের হয়েছে।

তবে কঙ্গনার এবারই প্রথম আইনি জটিলতায় পড়েছেন তা নয়। এর আগে ভারতে কৃষক আন্দোলন নিয়ে বিতর্কিত মন্তব্য করায় তার বিরুদ্ধে মামলা দায়ের হয়। এছাড়া মুম্বাইকে পাকিস্তান শাসিত কাশ্মিরের সঙ্গে তুলনা করে শিবসেনাদের চোখের বিষে পরিণত হয়েছিলেন বলিউডের এই ‘কন্ট্রোভার্সি কুইন’। বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল করপোরেশনের সঙ্গেও দ্বন্দ্বে জড়িয়েছেন তিনি। কিছুদিন আগে এই অভিনেত্রীর অভিনেত্রীর বিরুদ্ধে চুরির অভিযোগ এনে কপিরাইট মামলা করেন লেখক আশিষ কাউল।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়