ঢাকা     সোমবার   ২৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৬ ১৪৩১

সালমান-ক্যাটরিনার সঙ্গে নেই হাশমি

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩১, ২৫ আগস্ট ২০২১   আপডেট: ১১:৩৭, ২৫ আগস্ট ২০২১
সালমান-ক্যাটরিনার সঙ্গে নেই হাশমি

বলিউডের অন্যতম জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজি ‘টাইগার’। এর আগে এই ফ্র্যাঞ্চাইজির দু’টি সিনেমা মুক্তি পেয়েছে। দু’টিই বক্স অফিসে বাজিমাত করেছে।

ইতোমধ্যে ‘টাইগার-থ্রি’ সিনেমার শুটিং শুরু হয়েছে। সম্প্রতি শুটিংয়ের উদ্দেশ্যে রাশিয়া গেছেন সালমান খান, ক্যাটরিনা কাইফ ও সিনেমার টিম।

এদিকে অনেকদিন থেকেই গুঞ্জন উড়েছিল সালমান-ক্যাটরিনার সঙ্গে এই সিনেমায় দেখা যাবে ইমরান হাশমিকে। খল চরিত্রে অভিনয় করবেন। বেশ কিছুদিন ধরে এর প্রস্তুতিও নাকি নিচ্ছিলেন তিনি। কিন্তু এক সাক্ষাৎকারে এই গুঞ্জন উড়িয়ে দিয়েছেন ‘গ্যাংস্টার’ অভিনেতা।

ইমরান হাশমি বলেন, ‘কে বলেছে আমি ইতোমধ্যে সিনেমার শুটিং করেছি? মানুষ বলছে, কিন্তু আমি কোনো শুটিং করিনি। সত্যি বলতে, আমি এই সিনেমাতেও নেই। জানি না মানুষ কেন এটি বলছে। আমি কোনো বক্তব্য দিইনি এবং কখনো বলিনি যে, এই সিনেমায় অভিনয় করছি।’

এর আগে ‘টাইগার-থ্রি’ সিনেমায় অভিনয়ের গুঞ্জন প্রসঙ্গে এই অভিনেতা বলেছিলেন, ‘এই ফ্র্যাঞ্চাইজিতে কাজ করতে পারলে খুবই আনন্দিত হবো। সালমান খানের সঙ্গে অভিনয় করতে পারলে খুশি হবো। এটা আমার স্বপ্ন এবং আশা করছি তা সত্যি হবে।’

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘টাইগার থ্রি’ সিনেমাটি বেশ বড় পরিসরে নির্মাণের পরিকল্পনা চলছে। সিনেমার বাজেট ৩০০ কোটি রুপি। এই ফ্র্যাঞ্চাইজিটির প্রথম সিনেমা ‘এক থা টাইগার’ পরিচালনা করেন কবির খান। দ্বিতীয় সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’ পরিচালনা করেন আলী আব্বাস জাফর। তৃতীয় সিনেমাটি পরিচালনা করছেন মনীশ শর্মা।

ঢাকা/মারুফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়