ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

১৫০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৯, ১৩ অক্টোবর ২০২১   আপডেট: ১৫:০৭, ১৩ অক্টোবর ২০২১
১৫০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন প্রভাস!

‘বাহুবলি’ সিনেমার মাধ্যমে রাতারাতি তারকাখ্যাতি পান প্রভাস। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তেলেগু সিনেমার জনপ্রিয় এই অভিনেতাকে। তার পরবর্তী সিনেমার জন্য নাকি ১৫০ কোটি রুপি নিচ্ছেন তিনি।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, তার পরবর্তী সিনেমার জন্য পারিশ্রমিক বাড়িয়েছেন প্রভাস। বর্তমানে তার ঝুলিতে বেশ কয়েকটি সিনেমা রয়েছে। এই সিনেমাগুলোর জন্য ১০০ কোটি রুপি করে নিচ্ছেন প্রভাস। কিন্তু সদ্য ঘোষণা দেওয়া পরিচালক সন্দীপ রেড্ডি ভাংগার ‘স্পিরিট’ সিনেমার জন্য ১৫০ কোটি রুপি দাবি করেন তিনি। নির্মাতারাও তাকে তা দিতে রাজি হয়েছেন।

এদিকে মুক্তির অপেক্ষায় প্রভাসের ‘রাধে শ্যাম’। এরপর ওম রাউত পরিচালিত তার ‘আদিপুরুষ’ সিনেমার মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে ২০২২ সালের আগস্টে। এছাড়া নাগ অশ্বিন পরিচালিত একটি সিনেমায় অভিনয় করছেন প্রভাস। এতে তার বিপরীতে অভিনয় করছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এই সিনেমাটি ২০২৩ সালে মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতারা।

এখানেই শেষ নয়, বলিউড নির্মাতা সিদ্ধার্থ আনন্দের একটি সিনেমায় প্রভাস চুক্তিবদ্ধ হয়েছেন বলে শোনা যাচ্ছে। পাশাপাশি ২০২৪ সালে প্রশান্ত নীলের সঙ্গে সিনেমায় কাজ করবেন ‘মির্চি’ অভিনেতা। জানা গেছে, বর্তমানে ২০২৫ সালের জন্য শিডিউল দিচ্ছেন প্রভাস। শ্রী ভেঙ্কটেশ্বরা ক্রিয়েশন্স, ইউভি ক্রিয়েশন্স, মৈথিরি মুভি মেকারসের সঙ্গে নাকি আলোচনা করছেন তিনি। চলতি বছর আরো দু’টি সিনেমার ঘোষণা দেবেন এই অভিনেতা।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়