Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৮ নভেম্বর ২০২১ ||  অগ্রহায়ণ ১৪ ১৪২৮ ||  ২১ রবিউস সানি ১৪৪৩

প্রেমিকের সিনেমার বিশেষ প্রদর্শনীতে ক্যাটরিনা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৪, ১৬ অক্টোবর ২০২১   আপডেট: ১৬:১০, ১৬ অক্টোবর ২০২১
প্রেমিকের সিনেমার বিশেষ প্রদর্শনীতে ক্যাটরিনা

বলিউড অভিনেতা ভিকি কৌশল অভিনীত পরবর্তী সিনেমা ‘উধাম সিং’। শুক্রবার (১৫ অক্টোবর) অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে এটি।

এদিকে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেলেও বলিউড ইন্ডাস্ট্রির জন্য মুম্বাইয়ে সিনেমাটির একটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। এতে হাজির হয়েছিলেন ভিকির কথিত প্রেমিকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিথ অনুষ্ঠানের ছবিতে ক্যাটরিনাকে বেশ হাসিখুশি দেখা গেছে। কালো ডেনিমের স্কার্ট ও হালকা ল্যাভেন্ডার রঙের সোয়েটশার্ট পরেছিলেন তিনি। উপস্থিত ফটো সংবাদিকদের সামনে হাসি মুখে পোজ দেন এবং হাত নাড়িয়ে অভিবাদন জানান এই অভিনেত্রী।

এর আগে ভিকি কৌশলের ‘ভূত: দ্য হন্টেড শিপ’ সিনেমার বিশেষ প্রদর্শনীতে হাজির হয়েছিলেন ক্যাটরিনা। এখানেই শেষ নয়, ভিকির ভাই সানি কৌশলের ওয়েব সিরিজের প্রদর্শনীতেও ছিলেন তিনি।

‘কফি উইথ করন’ অনুষ্ঠানের ষষ্ঠ আসরে ভিকির সঙ্গে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছিলেন ক্যাটরিনা। এরপর একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মুখোমুখি হন তারা। অনুষ্ঠানের মঞ্চে মজা করে ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দেন ভিকি। সামাজিক যোগযোগমাধ্যমে দৃশ্যটি ভাইরালও হয়। তখন থেকে তাদের নিয়ে আলোচনায় শুরু হয়।

এরপর গত বছর দীপাবলী উপলক্ষে আয়োজিত একটি পার্টিতে একসঙ্গে হাজির হন এই দুই তারকা। এ নিয়ে বলিপাড়ায় কানাকানিও হয়। তারপর একসঙ্গে নৈশভোজে গিয়ে প্রেমের গুঞ্জন আরো উসকে দেন তারা। প্রায়ই একসঙ্গে ঘুরতে দেখা যায় তাদের।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়