ঢাকা     শনিবার   ২১ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৭ ১৪২৯ ||  ১৮ শাওয়াল ১৪৪৩

প্রথম সপ্তাহে কত আয় করলো আল্লুর ‘পুষ্পা’?

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ২৫ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৭:০২, ২৫ ডিসেম্বর ২০২১
প্রথম সপ্তাহে কত আয় করলো আল্লুর ‘পুষ্পা’?

ভারতের তেলেগু সিনেমার ‘আইকনিক স্টার’খ্যাত তারকা আল্লু অর্জুন। গত ১৭ ডিসেম্বর মুক্তি পায় তার বহুল আলোচিত সিনেমা ‘পুষ্পা: দ্য রাইজ’।

বক্স অফিসে ধামাকা দিয়েই শুরু হয় ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার পথচলা। প্রথম দিনে ভারতীয় বক্স অফিসে এটির আয় ছিল ৪৭ কোটি রুপি। দ্বিতীয় দিনে এটি আরো ৩৪ কোটি রুপি যোগ করে। তৃতীয়, চতুর্থ ও পঞ্চম দিনে সিনেমাটির আয় ছিল যথাক্রমে ৩৯, ২০ ও ১৪ কোটি রুপি। শেষ দুই দিনে বক্স অফিসে ১১ এবং ৯.৫০ কোটি রুপি যোগ করেছেন আল্লু অর্জুনের সিনেমাটি। সব মিলিয়ে ভারতীয় বক্স অফিসে প্রথম সপ্তাহে এই সিনেমার আয় দাঁড়ায় ১৭৪.৫০ কোটি রুপি।

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার মোট আয়ের ৪৫ শতাংশ এসেছে হিন্দি সংস্করন থেকে। পাশাপাশি তামিল নাড়ু ও কেরালা অঞ্চলেও এটি ব্যবসাসফল। তবে কর্ণাটকে কিছুটা ক্ষতির মুখে পড়েছে সিনেমাটি। নিজাম অঞ্চলের সফলতা নির্ভর করছে দ্বিতীয় সপ্তাহের আয়ের ওপর।

অঞ্চলভেদে ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমার আয় যথাক্রমে, অন্ধ্রপ্রদেশ/তেলেঙ্গানা: ৯৬.৮০ কোটি, উত্তর ভারত: ৩৬. ৩০ কোটি, কর্ণাটক: ১৭ কোটি, তামিল নাড়ু: ১৬.৩০ কোটি এবং কেরালা: ৮.১০ কোটি রুপি।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা। এছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফাহাদ ফাসিল। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। এর আগে ‘আরিয়া’ ও ‘আরিয়া টু’ সিনেমায় সুকুমার ও দেবী শ্রী প্রসাদের সঙ্গে কাজ করেছেন আল্লু।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়