ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কাঁদলেন আল্লু অর্জুন

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৭, ২৯ ডিসেম্বর ২০২১   আপডেট: ১৬:২৮, ২৯ ডিসেম্বর ২০২১
কাঁদলেন আল্লু অর্জুন

ভারতের দক্ষিণী সিনেমার ‘আইকনিক স্টার’ আল্লু অর্জুন। সম্প্রতি মুক্তি পেয়েছে তার ‘পুষ্পা: দ্য রাইজ’। বক্স অফিসে বেশ ভালো সাড়া ফেলেছে এই সিনেমা। এটি পরিচালনা করেছেন সুকুমার।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সিনেমাটির সফলতা উপলক্ষে একটি পার্টির আয়োজন করা হয়। এই সময় স্মৃতিচারণ করতে গিয়ে পরিচালক সুকুমারকে ধন্যবাদ জানান আল্লু। পাশাপাশি বক্তব্য দিতে গিয়ে আবেগে কেঁদে ফেলেন এই অভিনেতা।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই ঘটনার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এতে তেলেগু ভাষায় আল্লু অর্জুন বলেন, ‘জীবনে কয়েকজন মানুষের কাছে আমি কৃতজ্ঞ। আমার মা-বাবা আমাকে জন্ম দিয়েছেন, আমার দাদা আমাকে সিনেমা জগতে নিয়ে এসেছেন, চিরঞ্জীবী আমাকে ও সুকুমারকে সহযোগিতা করেছেন। আরিয়া সিনেমার পাঁচ-ছয় বছর পর ৮৫ লাখ রুপি দিয়ে একটি গাড়ি কিনেছিলাম। যখন প্রথম স্টিয়ারিং হাতে ধরি, আমার মনে হয়েছিল— কীভাবে এটি সম্ভব হলো! তখন যে মানুষের চেহারা আমার মনে ভেসে ওঠে তিনি সুকুমার স্যার। আপনি ছাড়া আমি কিছু নই, স্যার।’

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রাশমিকা মান্দানা। এছাড়াও সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন ফাহাদ ফাসিল। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ। এর আগে ‘আরিয়া’ ও ‘আরিয়া টু’ সিনেমায় সুকুমার ও দেবী শ্রী প্রসাদের সঙ্গে কাজ করেছেন আল্লু।

দেখুন ভিডিও:

 

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়