ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

সিনেমা হিট হতেই দাম বাড়ালেন রাশমিকা!

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ৬ জানুয়ারি ২০২২  
সিনেমা হিট হতেই দাম বাড়ালেন রাশমিকা!

ভারতীয় দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা। সম্প্রতি আল্লু অর্জুনের সঙ্গে তার ‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি মুক্তি পেয়েছে। সিনেমাটি হিট হতেই তার পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন রাশমিকা।

বক্স অফিসে বাজিমাত করেছে ‘পুষ্পা: দ্য রাইজ’। এখনো এর দৌরাত্ম্য চলছেই। সমালোচদের পাশাপাশি দর্শকের কাছ থেকেও প্রশংসা কুড়াচ্ছে এটি।

এদিকে দু’টি অংশে মুক্তি পাচ্ছে ‘পুষ্পা’। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, প্রথম অংশ হিট হওয়ার পরই নাকি দ্বিতীয় অংশের জন্য পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন রাশমিকা। ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমার জন্য ৩ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন এই অভিনেত্রী। তবে নির্মাতারা তার দাবিটি মানবেন কিনা তা নিয়ে এখনো কিছু জানা যায়নি।

সুকুমার পরিচালিত ‘পুষ্পা: দ্য রুল’ সিনেমার কাজ আসছে ফেব্রুয়ারিতে শুরু হবে। চলতি বছরের শেষ দিকে এটি মুক্তির কথা রয়েছে। তবে করোনা মহামারির কারণে তা পেছাতে পারে বলে ধারণা করছেন সিনেমা বিশ্লেষকরা।

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমায় আল্লু অর্জুন একজন চোরাকারবারির ভূমিকায় অভিনয় করেছেন। আল্লু-রাশমিকা ছাড়াও এতে আছেন ফাহাদ ফাসিল। খল চরিত্রে দেখা গেছে তাকে। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন দেবী শ্রী প্রসাদ।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়