ঢাকা     রোববার   ০৩ মার্চ ২০২৪ ||  ফাল্গুন ১৯ ১৪৩০

প্রশংসিত আমির-কারিনার ‘লাল সিং চাড্ডা’ সিনেমার ট্রেইলার (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৫০, ৩০ মে ২০২২   আপডেট: ১০:৫২, ৩০ মে ২০২২
প্রশংসিত আমির-কারিনার ‘লাল সিং চাড্ডা’ সিনেমার ট্রেইলার (ভিডিও)

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খানের পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। সিনেমাটিতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন কারিনা কাপুর খান। নানা জটিলতায় পিছিয়ে গেছে সিনেমাটির মুক্তি। এবার মুক্তি পেলো আলোচিত এ সিনেমার ট্রেইলার। রোববার (২৯ মে) রাতে আইপিএলের মঞ্চে মুক্তি পায় এটি।

টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের ‘ফরেস্ট গাম্প’ সিনেমার হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এতে দেখা যাবে, আমির ৩০ বছর ধরে ভারতের বিভিন্ন রাজনৈতিক ও সংস্কৃতিক কাজে অবদান রাখছেন, তবে সবই নিজের অজ্ঞাতসারে। ভারতীয় দর্শকদের জন্য উপযোগী করে তৈরি করা হয়েছে এর কাহিনি। প্রকাশিত ট্রেইলারে তারই ঝলক দেখা গেছে।

ট্রেইলারটি মুক্তির পর দারুণ সাড়া ফেলেছে। ২৪ ঘণ্টা না পেরুতেই এর ভিউ দাঁড়িয়েছে ১ কোটি ৭১ লাখের বেশি। ভূয়সী প্রশংসা করছেন নেটিজেনরা। সুমনা নামে একজন লিখেছেন, ‘অসাধারণ একটি ট্রেইলার দেখলাম। স্বপ্ন, আত্মবিশ্বাস বেড়ে গেলো।’ আরেকজন লিখেছেন, ‘একটি মাস্টারপিস সিনেমা।’ এমন অসংখ্য প্রশংসাসূচক মন্তব্য শোভা পাচ্ছে ট্রেইলারের কমেন্ট বক্সে।   

নিজের চরিত্রে নিয়ে আমির খান হিন্দুস্তান টাইমসকে বলেন—‘‘এই চরিত্রটিকে যে কেউ ভালোবাসবেন। ‘লাল সিং চড্ডা’ ভীষণ সরল, যেকোনো বিষয়কে একদম ভিন্ন দৃষ্টিভঙ্গি দিয়ে দেখে সে। এই চরিত্রটি মুহূর্তের মধ্যে অন্যের সঙ্গে সংযোগ স্থাপন করে ফেলে। চরিত্রটিতে যদি আমি খুব বাজে অভিনয় করে থাকি তাহলে বিষয়টা অন্যরকম হবে। চরিত্রটি এমনই মজবুতভাবে লেখা যে আপনি দেখামাত্রই প্রেমে পড়ে যাবেন।’’

‘সিক্রেট সুপারস্টার’খ্যাত পরিচালক অদ্বৈত চন্দন নির্মাণ করেছেন ‘লাল সিং চাড্ডা’। ভারতের প্রায় ১০০টি লোকেশনে হয়েছে এই ছবির শুটিং। তুরস্কেও সিনেমাটির দৃশ্যধারণের কাজ হয়েছে। আমির খানের প্রযোজনা প্রতিষ্ঠানের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করছে ভায়াকম। সবকিছু ঠিক থাকলে আগামী ১১ আগস্ট সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়