ঢাকা     বুধবার   ০৭ ডিসেম্বর ২০২২ ||  অগ্রহায়ণ ২৩ ১৪২৯ ||  ১২ জমাদিউল আউয়াল ১৪১৪

প্রাক্তন স্বামীর প্রেমের গুঞ্জনে সামান্থার প্রতিক্রিয়া

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৮, ২১ জুন ২০২২   আপডেট: ১৮:১২, ২১ জুন ২০২২
প্রাক্তন স্বামীর প্রেমের গুঞ্জনে সামান্থার প্রতিক্রিয়া

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় জুটিদের একটি ছিল অভিনেত্রী সামান্থা রুথ প্রভু ও অভিনেতা নাগা চৈতন্য। দীর্ঘদিন প্রেম করার পর বিয়েও করেছিলেন তারা। কিন্তু গত বছর সেই সম্পর্কের ইতি টেনেছেন এই যুগল।

এদিকে সম্প্রতি গুঞ্জন চাউর হয়েছে— অভিনেত্রী শোবিতা ঢুলিপালার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন নাগা চৈতন্য। তবে খবরটি প্রকাশের পর থেকেই চটেছেন নাগার ভক্তরা। তাদের দাবি, সামান্থার টিমের পক্ষ থেকে তাদের প্রিয় তারকার নামে অপপ্রচার চালানো হচ্ছে। যদিও এ নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন সামান্থা।

মাইক্রোব্লগিং সাইট টুইটারে এই অভিনেত্রী লিখেছেন, ‘মেয়েদের নিয়ে গুঞ্জন হলে সেটি সঠিক হতেই পারে বলে মনে করা হয়। আর পুরুষতের বেলায় সেটি মেয়েদের চক্রান্ত হয়ে যায়। একটু পরিণত হোন। এই বিষয়গুলোর সঙ্গে যারা জড়িয়ে তারা নিজেদের মতো করে সবকিছু মেনে নিয়েছেন। আপনাদেরও সেটি করা উচিত। নিজেদের কাজ ও পরিবারের প্রতি নজর দিন। সবকিছু মেনে নিন।’

এর আগে শোনা যায়, ‘মেজর’ ও ‘মেড ইন হ্যাভেন’ সিনেমাখ্যাত অভিনেত্রী শোবিতা ঢুলিপালার সঙ্গে প্রেম করছেন নাগা চৈতন্য। হায়দরাবারের জুবিলি হিলসে অবস্থিত তার নতুন বাড়ি দেখাতে শোবিতাকে নিয়ে গিয়েছেন নাগা। তাদের বেশ ঘনিষ্ঠভাবেই দেখা গেছে। সেখানে কয়েকঘণ্টা থাকার পর একই গাড়িতে তারা বের হয়ে যান। এছাড়া মেজর সিনেমার প্রচারের জন্য যে হোটেলে শোবিতা ছিলেন সেখানে একাধিকবার নাগাকে দেখা গেছে। এখানেই শেষ নয়, এই অভিনেত্রী এবার তার জন্মদিনও হায়দরাবাদে উদযাপন করেছেন। তাই তাদের নিয়ে প্রেমের গুঞ্জ এখন প্রধান আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়