ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ইলন টুইটার কেনার পর প্রাক্তন প্রেমিকার অ্যাকাউন্ট উধাও

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৮, ৪ নভেম্বর ২০২২   আপডেট: ১৭:১৪, ৪ নভেম্বর ২০২২
ইলন টুইটার কেনার পর প্রাক্তন প্রেমিকার অ্যাকাউন্ট উধাও

টুইটার কিনে নেওয়ার পর ইলন মাস্কের প্রাক্তন প্রেমিকা হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ডের টুইটার অ্যাকাউন্ট উধাও! মাইক্রোব্লগিং সাইট টুইটারে অ্যাম্বার হার্ডের অ্যাকাউন্ট সার্চ করলে সেটা ডিঅ্যাক্টিভ দেখাচ্ছে।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) নেটিজেনরা লক্ষ্য করেন, অ্যাম্বার হার্ডের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টটি ডিঅ্যাক্টিভ দেখাচ্ছে। তারপরই প্রশ্ন উঠে— অ্যাম্বার হার্ড কি স্বেচ্ছায় নিজের অ্যাকাউন্টটি ডিঅ্যাক্টিভ করেছেন; নাকি ইলন মাস্কের নির্দেশে অ্যাম্বারের অ্যাকাউন্টটি ডিঅ্যাক্টিভ করেছে টুইটার কর্তৃপক্ষ!

ফক্স নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, এ বিষয়ের সত্যতা জানার জন্য টুইটার কর্তৃপক্ষ ও অ্যাম্বার হার্ডের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তাদের কাছ থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

টুইটারের মালিকানা বদলের পর আরো বেশ কজন তারকা টুইটার ছেড়েছেন। এ তালিকায় রয়েছেন— টনি ব্র্যাক্সটন, অভিনেত্রী শোন্ডা রাইমস, অবসরপ্রাপ্ত কুস্তিগির মিক ফোলি।

অভিনেতা জনি ডেপের সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইলন মাস্কের সঙ্গে সম্পর্কে জড়ান হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড। ২০১৬ সালে পিপল ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাকারে এই সম্পর্কের কথা স্বীকার করেন তিনি। ২০১৮ সাল পর্যন্ত একসঙ্গে ছিলেন ইলন-অ্যাম্বার।

গুঞ্জন রয়েছে, ইলন মাস্কের সঙ্গে পরকীয়া সম্পর্কের কারণে জনি ডেপের সঙ্গে বিয়েবিচ্ছেদ হয় অ্যাম্বার হার্ডের।

উল্লেখ্য, সম্প্রতি ৪৪ বিলিয়ন ডলারের চুক্তিতে টুইটার কিনে নেয় টেসলা এবং স্পেসএক্স কোম্পানির প্রধান ইলন মাস্ক। ইলন মাস্ক টুইটারের মালিকানা গ্রহণ করার পর প্রতিষ্ঠানটির প্রধান কার্যনির্বাহী পরাগ আগারওয়ালসহ আরো কয়েকজন কর্মকর্তাকে ছাঁটাই করা হয়েছে।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়