ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

আদিল জেলে, জ্ঞান হারালেন রাখি (ভিডিও)

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৬, ৯ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ১০:৩১, ৯ ফেব্রুয়ারি ২০২৩
আদিল জেলে, জ্ঞান হারালেন রাখি (ভিডিও)

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্তের দায়ের করা মামলায় গ্রেপ্তার করা হয়েছে তার স্বামী আদিল ডুরানিকে। গত ৭ ফেব্রুয়ারি গ্রেপ্তারের পর আদিলকে আন্ধেরির আদালতে তোলা হলে তার জামিন না মঞ্জুর করে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠান আদালত। হিন্দুস্তান টাইমস এ খবর প্রকাশ করেছে।

রাখির আইনজীবী ফাল্গুনি ব্রহ্মভাট বলেন, ‘আমরা আদিলকে পুলিশি হেফাজতে পাঠানোর অনুরোধ করেছিলাম। কিন্তু ম্যাজিস্ট্রেট অভিযুক্তকে বিচারবিভাগীয় হেফাজতে পাঠিয়েছেন।’

এ প্রতিবেদনে জানিয়েছে, মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদতে দেখা যায় রাখিকে। স্বামীর অত্যাচারের কথা বলতে গিয়ে অজ্ঞান হয়ে পড়েন রাখি। যার ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। রাখির বড় ভাইয়ের দাবি, মায়ের মৃত্যুর দিন আদিল রাখিকে অকথ্য শারীরিক নির্যাতন করেছে, এমনকী তাকে প্রাণে মেরে ফেলারও চেষ্টা পর্যন্ত করেছে। এদিন আদালত চত্বর থেকে বেরিয়ে রাখিকে নিয়ে কুপার হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন তার পরিবার। সেখানেই তার মেডিক্যাল পরীক্ষা হবে, যা আদালতে পেশ করতে হবে।

এনডিটিভি জানিয়েছে, গত ৬ ফেব্রুয়ারি রাতে মুম্বাইয়ের ওশিওয়ারা থানায় স্বামী আদিলের বিরুদ্ধে ৪০৬, ৪২০ আইপিসি ধারায় মামলা দায়ের করেন রাখি সাওয়ান্ত। তারপর পুলিশ আদিলের বিরুদ্ধে আইপিসি ধারা ৪৯৮ (এ), ৩৭৭ যুক্ত করেন।

বিকৃত যৌনাচার, শারীরিক নির্যাতন, পরকীয়া, অর্থ-গহনা চুরি এবং পণ নেওয়ার অভিযোগ তুলেছেন রাখি। পুলিশের তথ্যানুসারে, ২০২২ সালের জানুয়ারি মাসে পরিচয় আদিল ও রাখির। এরপর একসঙ্গে একটি বিজনেস অ্যাকাউন্ট খোলেন দুজনে। নতুন গাড়ি কেনার জন্য ২০২২ সালের জুন মাসে ওই অ্যাকাউন্ট থেকে ১ কোটি ৫০ লাখ রুপি তুলে নেন আদিল।

ক্যানসারে আক্রান্ত হয়ে গত ২৮ জানুয়ারি মারা গেছেন রাখির মা জয়া সাওয়ান্ত। আদিলের কারণে তার মা মারা গিয়েছেন বলে অভিযোগ করেছেন রাখি। এ অভিনেত্রী বলেন, ‘আমি যাওয়ার আগে রাদিল প্রোডাকশনে ১০ লাখ রুপির একটা চেক দিয়ে গিয়েছিলাম। আর বলে গিয়েছিলাম, মায়ের টাকা প্রয়োজন হলে সেখান থেকে যেন খরচ করা হয়। এই টাকা আমার, আদিলের না। এরপর আমার মায়ের অস্ত্রোপচার করার প্রয়োজন হয়। কিন্তু আদিল প্রয়োজন মতো টাকা হাসপাতালে দেয়নি। খুবই অল্প টাকা আমার বৌদির হাতে দিয়েছিল ও। আদিল টাকা না দেওয়ার কারণে সময়মতো অস্ত্রোপচার করানো যায়নি। আদিলের জন্যই মা আমাকে ছেড়ে চলে গিয়েছেন।’

এর আগে রাখি অভিযোগ করেন, আদিল পরকীয়া সম্পর্কে জড়িয়েছে। বহুবার নিষেধ করার পরও এ সম্পর্ক থেকে বেরিয়ে আসেনি সে।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া রাখির বিয়ের সার্টিফিকেটে জানা যায়, প্রেমের সম্পর্কে জড়ানোর তিন মাসের মাথায় বিয়ে করেন রাখি-আদিল। গত বছরের জুলাই মাসে দুবাইয়ে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এজন্য নাম পরিবর্তন করে হয়েছেন রাখি সাওয়ান্ত ফাতিমা। ধারণা করা হচ্ছে, ইসলাম ধর্ম গ্রহণ করে আদিলকে বিয়ে করেছেন রাখি। শুরুতে এ বিয়ের কথা অস্বীকার করলেও পরে তা স্বীকার করেন আদিল।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়