ঢাকা     রোববার   ২৬ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ১২ ১৪৩১

চঞ্চল নাচালেন ঋতুপর্ণাকে

প্রকাশিত: ১৯:১৭, ১৩ মার্চ ২০২৩   আপডেট: ১৯:২২, ১৩ মার্চ ২০২৩
চঞ্চল নাচালেন ঋতুপর্ণাকে

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। একটা সময় বাংলাদেশের সিনেমায় নিয়মিত কাজ করতেন। সম্প্রতি ঢাকায় আসেন তিনি। ঢাকায় এসে প্রথমবারের মতো চঞ্চলের কোরিওগ্রাফিতে নাচেন এই অভিনেত্রী। 

এ প্রসঙ্গে গোলাম কিবরিয়া চঞ্চল বলেন, ‘ঋতুপর্ণা সেনগুপ্ত নন্দিত একজন শিল্পী। এবার প্রথমবার তাকে নিয়ে কাজ করা। কলকাতায় থাকা অবস্থাতেই কাজ নিয়ে আমাদের কথাবার্তা চলতে থাকে। পাশাপাশি কোন কোন গানে নাচ পরিবেশনা করবেন সবকিছু মিলিয়ে আমাদের ফোনে ফোনেই মিটিং হয়েছে। এরপর দিদি ঢাকায় আসলে আমার ও আমাদের গ্রুপের সঙ্গে এসে রিহার্সাল করেন। কাজের ক্ষেত্রে তিনি খুবই সহযোগিতা পরায়ন। খুব অল্প সময়েই আমাদের আপন করে নিয়েছেন। তাই কাজটিও দারুণ হয়েছে। ২০ মিনিটের নাচে দর্শক বিমোহিত হয়েছেন।’ 

২০১৪ থেকে কে সি ডান্স ওয়ার্ল্ড প্রতিষ্ঠা করেন চঞ্চল। তবে ২০১৮ সাল থেকে পুরোদমে দেশের বিভিন্ন অনুষ্ঠানে মঞ্চ মাতানোর কাজ শুরু করেন। দেশের গুনী অনেক অভিনেত্রী ও মডেল যেমন: সাদিয়া জাহান মৌ, তারিন, চাঁদনী, পূর্ণিমা, অপু বিশ্বাস, পরীমণি, নুসরাত ফারিয়া, বারিশ হকসহ আরও অনেক নায়িকাদের নিয়ে স্টেজ মাতিয়েছেন। পাশাপাশি দেশসেরা নায়ক শাকিব খানসহ ইমন, নিরব তার কোরিওগ্রাফিতে মঞ্চ কাঁপিয়েছেন।

২০১৫ সালে ‘এইতো প্রেম’ সিনেমায় শাকিব খান ও বিন্দুর জনপ্রিয় একটি গানের কোরিওগ্রাফি করেন চঞ্চল। দেশের নামিদামি বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গেও নিয়মিত কাজ করছে চঞ্চলের প্রতিষ্ঠান কে সি ডান্স ওয়ার্ল্ড।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়