ঢাকা     মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪ ||  শ্রাবণ ১ ১৪৩১

ফের উষ্ণ অবতারে মধুমিতা

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৪, ১০ জুন ২০২৩   আপডেট: ১৬:৩২, ১০ জুন ২০২৩
ফের উষ্ণ অবতারে মধুমিতা

ভারতের পশ্চিমবঙ্গের স্টার জলসা টেলিভিশনে প্রচারিত ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তুমুল দর্শকপ্রিয়তা লাভ করেন মধুমিতা সরকার। তাকে সবাই ‘পাখি’ নামেই চেনেন। 

ব্যক্তিগত জীবনে টিভি অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে সংসার পেতেছিলেন তিনি। ২০১৯ তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। এরপর চলচ্চিত্র ও ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন মধুমিতা। 

নাটকের সেই পরিচিত ‘পাখি’ চরিত্রের ইমেজও পুরোপুরি মুছে ফেলেছেন তিনি। সাম্প্রতিক সময়ে সোশ্যাল মিডিয়ায় তার একের পর এক উষ্ণ ছবি ভাইরাল হচ্ছে। প্রায়ই খোলামেলা ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করছেন মধুমিতা। 

তারই ধারাবাহিকতায় ফের উষ্ণ অবতারে হাজির হলেন এই অভিনেত্রী। এবার ‘ডার্ক ফ্যান্টাসি’ ক্যাপশন দিয়ে সোশ্যাল মিডিয়ায় দুটি ছবি আপলোড করেছেন মধুমিতা।

ছবিতে নুডল স্ট্র্যাপের টপ পরেছেন অভিনেত্রী। চোখে তার ডিপ করে পরা কাজল। এলোমেলো চুলে গভীর চাহনিতে ক্যামেরার দিকে তাকিয়ে মধুমিতা। তাকে এত সুন্দরভাবে সাজিয়ে তুলেছেন সুমন গঙ্গোপাধ্যায়। চুলসজ্জার দায়িত্বে ছিলেন কুশল। আর ছবিগুলো তুলেছেন অভি নস্কর।

মধুমিতার এই পোস্টের কমেন্টবক্সেই লেখা হয়েছে, ‘বাংলার দিশা পাটানি…অভিনয়ে কিছু নেই, শুধু ইনস্টাগ্রামে বোল্ড ছবি দিয়েই প্রচারে থাকা।’ অবশ্য নিন্দার থেকে বেশি প্রশংসাই পেয়েছেন অভিনেত্রী। ‘স্মোকি হট’, এমন মন্তব্যও করা হয়েছে ছবিতে।

চলতি বছরে ‘দিলখুশ’ সিনেমায় দেখা গেছে মধুমিতাকে। ‘হইচই’ ওয়েব প্ল্যাটফর্মের ‘জাতিস্মর’ ওয়েব সিরিজেও দেখা গেছে তাকে। সম্প্রতি ‘চিনি ২’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়