ঢাকা     মঙ্গলবার   ০৭ মে ২০২৪ ||  বৈশাখ ২৪ ১৪৩১

ব্যবসায় নামছেন বারিশা হক

প্রকাশিত: ২০:১৯, ১১ জুন ২০২৩   আপডেট: ১৮:৩৪, ১৩ জুন ২০২৩
ব্যবসায় নামছেন বারিশা হক

র‌্যাম্প মডেল হিসেবে শোবিজে বেশ পরিচিত মুখ বারিশা হক। একাধারে উপস্থাপিকা, নৃত্যশিল্পী এবং ব্র্যান্ড প্রমোটার তিনি। এসবের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডেও দেখা যায় তাকে। বর্তমান সময়ে তিনি ব্র্যান্ড প্রমোটে বেশি সময় দিচ্ছেন।

এবার ব্যবসায় নামছেন বারিশা হক। রোববার (১১ জুন) রাজধানীর আদাবরের রিং রোডে শাহাবুদ্দিন প্লাজা শপিং কমপ্লেক্সের লোগো উম্মোচন অনুষ্ঠানে এ তথ্য জানান বারিশা।

অনুষ্ঠানে বারিশা বলেন, ‘শাহাবুদ্দিন প্লাজা শপিং কমপ্লেক্স কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর আয়োজনে আমাকে আমন্ত্রণ করার জন্য। মার্কেটটা ঘুরে দেখলাম খুবই ওয়েল অর্গানাইজড। সুন্দর পরিবেশ। রেস্তোরাঁ থেকে শুরু করে সবকিছু রয়েছে এই মার্কেটে। আমি যেহেতু উদ্যোক্তাদের প্রমোট করে থাকি, তাই মোহাম্মদপুর এরিয়ার উদ্যোক্তাদের বলবো এই মার্কেটে বার বার আসার জন্য এবং মার্কেটের সকল উদ্যোক্তাদের প্রমোট করবো।’

তিনি আরো বলেন, ‘মিডিয়াতে দীর্ঘদিন কাজ করেছি। এখন ব্র্যান্ড প্রমোটের কাজ করে আসছি। এখন আমার মনো হলো পাশাপাশি নিজেরও ব্যবসায় মনোযোগী হওয়া দরকার। সেই ভাবনা থেকে খুব শিগগির আমি এবং আমার স্বামী নতুন প্রতিষ্ঠান চালু করবো। এখন কাজ চলছে। আশা করছি ভালো কিছু হবে।’

শাহাবুদ্দিন প্লাজা শপিং কমপ্লেক্স মার্কেটের লোগো উম্মোচন অনুষ্ঠানে বারিশা হক ছাড়াও উপস্থিত ছিলেন নাট্যনির্মাতা আলভী রায়হান সীমান্ত, মার্কেটের দোকান মালিকসহ অনেকে।

রাহাত/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়