ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

বিনয়ার মিট-আপে দেশি কুর্তিতে বিয়ের কনে

মিফতাউল জান্নাতী সিনথিয়া   || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৯, ১ মার্চ ২০২১   আপডেট: ১১:৩৩, ১ মার্চ ২০২১
বিনয়ার মিট-আপে দেশি কুর্তিতে বিয়ের কনে

রাজধানীর মোহাম্মদপুরে ফেসবুক পেজ বিনয়া আয়োজন করেছিল কাস্টমার মিট-আপ। এতে মূল আকর্ষণ ছিল ব্রাইডাল কুর্তি সেট।

রোববার (২৮ ফেব্রুয়ারি) দিনব্যাপী ‘ক্লাব মিক্স’ রেস্তোরাঁয় মিট-আপ হয়। দেশীয় কাপড়ে নিজস্ব ডিজাইনে কুর্তির (মেয়েদের পোশাক) ক্রেতাদের নিয়েই মূলত এই মিট-আপ হয়।

এসময় উপস্থিত ছিলেন ই-ক্যাবের (ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) সাবেক প্রতিষ্ঠাতা ও উইর উপদেষ্টা রাজিব আহমেদ।

এতে দেশীয় কুর্তিতে মডেল বউ সেজেছিলেন কৈফিয়া’স তাঁতঘর পেজের স্বত্বাধিকারী রওশন আরা। ৫০ জনের মতো কাস্টমার আর দেশি পণ্যের ২টি স্টলে অনুষ্ঠানটি প্রাণবন্ত ছিল। অনুষ্ঠান শেষে ক্রেতা বিক্রেতাদের ব্যবসায়িক পরামর্শ দেন রাজিব আহমেদ।

বাঙালি বিয়েতে দেশি পণ্যের ব্যবহার বাড়াতে ছিল এমন আয়োজন। অনেকে বিয়েতে ভারি শাড়ি পরতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না। আবার অনেক সময় আর্থ বা ঘরোয়া বিয়েতে চায় এমন ড্রেস পরতে, যা বহন করা সহজ হয়। মূলত সেই চিন্তা থেকেই বিয়ের কুর্তি সেট তৈরি করা। যেখানে কুর্তিটি খাদি কাপড় ও জুম শাড়ি দিয়ে তৈরি।

আয়োজক রাবেয়া সুলতানা দিপু বলেন, আমি মেয়েদের সিঙ্গেল কুর্তি নিয়ে কাজ করি, যা দেশি ফেব্রিকস দিয়ে তৈরি। এটি ছিল বিনয়ার প্রথম কাস্টমার মিটা-আপ। এর উদ্দেশ্য ছিল কাস্টমারদের সঙ্গে সুসম্পর্ক তৈরি করা। যেহেতু আমরা অনলাইন বিজনেস করি, তাই কাস্টমারদের সঙ্গে সরাসরি দেখা হয় না। মিট-আপের মাধ্যমে তাদের সঙ্গে দেখা হয়, তাদের কথা শোনা যায় ও তাদের পরামর্শ নেওয়া যায়। আমার জন্য এমন মিট-আপ নতুন অভিজ্ঞতা।

মিট-আপে স্পন্সর করেছেন ফেসবুক পেজ আলমিরা, ক্রাফটিক ও টেস্টবিডির স্বত্বাধিকারীরা।

ঢাকা/মাহি 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়