ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্বামী ভাড়া দিতে বিজ্ঞাপন

অন্য দুনিয়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৯, ১ জুলাই ২০২২   আপডেট: ১২:১২, ১ জুলাই ২০২২
স্বামী ভাড়া দিতে বিজ্ঞাপন

‘হায়ার মাই হ্যান্ডি হাবি’— ফেসবুক ও বেশ কয়েকটি ওয়েবসাইটে এমনটাই বিজ্ঞাপন দিয়েছেন এক নারী। আর এটি নিয়েই নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে হইচই।

সম্প্রতি তিন সন্তানের মা লরা ইয়ং স্বামীকে নিয়ে বিজ্ঞাপনটি দিয়েছেন। ইংল্যান্ডের বাকিংহ্যামশায়ারের বাসিন্দা এই নারীর বিজ্ঞাপন দেখে অনেকেই ভ্রু কুঁচকেছেন। কেউ কেউ ভাবছেন— অর্থের জন্য নিজের স্বামীকে কোনো নারী কীভাবে ভাড়া দিতে পারেন? এই নারী এমন বিজ্ঞাপন কীভাবে দিলেন, সেটি নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ।

কিন্তু তার বিজ্ঞাপন নিয়ে সমালোচনা শুরু হতেই বিষয়টি খোলাসা করেছেন লরা। তার দাবি, স্বামী জেমস বর্তমানে বেকার, কিন্তু প্রকৃতপক্ষে তিনি প্রতিভাবান ও কর্মঠ। অভিনব ইন্টেরিওর ডেকরেশনে দক্ষ। ঘরের টুকিটাকি জিনিস ব্যবহার করে গৃহস্থালির প্রয়োজনীয় আসবাব তৈরি করতে পারেন। ফেলে দেওয়া জিনিস কাজে লাগিয়ে খাট, রান্নাঘরের আসবাব, ডায়নিং টেবিল পর্যন্ত তৈরি করে ফেলেন। এক কথায় ঘর সাজাতে পটু। শুধু তাই নয়, ছবিও আঁকতে জানেন। আর স্বামীর এই গুণটাই কাজে লাগাতে চেয়েছেন লরা। সেই জন্য তার এই অভিনব বিজ্ঞাপন।

তার বিজ্ঞাপনের ভুল ব্যাখ্যা প্রসঙ্গে তিনি বলেন, ‘যদি কখনো চূড়ান্ত সংকটেও পড়ি, চরম মূল্য দেব, কিন্তু জেমসকে নিয়ে এমন কিছু করব না। যেমনটা আপনারা ভাবছেন।’

/মারুফ/

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়