ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

ব্যাডকনে অংশ নিচ্ছে আমেরিকান স্কিনকেয়ার ব্র্যান্ড ‘সিওডিল’

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৫, ১৩ নভেম্বর ২০২২   আপডেট: ১১:০১, ১৬ নভেম্বর ২০২২
ব্যাডকনে অংশ নিচ্ছে আমেরিকান স্কিনকেয়ার ব্র্যান্ড ‘সিওডিল’

আমেরিকার বিখ্যাত স্কিনকেয়ার ব্র্যান্ড ‘সিওডিল’। প্রথমবারের মতো ব্যাডকনের চতুর্থ আয়োজনে অংশ নিচ্ছে। আগামী ১৪ ও ১৫ নভেম্বর রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত হবে এটি। দুই দিনব্যাপী এই সম্মেলনের আয়োজন করেছে বাংলাদেশ একাডেমি অব ডার্মাটোলজি।

বিএসএমএমইউ-এর এক্স প্রো-ভাইস চ্যান্সেলর ও ব্যাডের প্রেসিডেন্ট প্রফেসর ডা. মো. শহীদুল্লাহ শিকদার এবং ব্যাডের সেক্রেটারি জেনারেল বিএসএমএমইউ-এর সহযোগী অধ্যাপক ডার্মাটোলজিস্ট ডা. মো. সাইফুল ইসলাম ভূইয়ার নেতৃত্বে পেশাগত উন্নয়নের লক্ষ্যে নানা কর্মশালা ও আলোচনা সভায় দেশের স্বনামধন্য সব ডার্মাটোলজিস্ট অংশ নেবেন বলে জানিয়েছেন আয়োজক কর্তৃপক্ষ।

এই সম্মেলনে অংশ নিচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্রের বিখ্যাত স্কিনকেয়ার ব্র্যান্ড ‘সিওডিল’। ‘সিওডিল’ ব্র্যান্ড গ্রনবার্গ ল্যাবরেটরিজ এলএলসি, ইউএসএ ও রিমার্ক এলএলসি, ইউএসএ’র যৌথ প্রয়াস। পণ্যের গুণগতমান বজায় রাখতে উৎপাদন থেকে প্যাকেজিং পর্যন্ত নেওয়া হয়েছে বাড়তি যত্ন ও সতর্কতা। ত্বকের জন্য নিরাপদ ও কার্যকরী উপাদান বেছে নিয়ে অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে উৎপাদিত হয়েছে সিওডিল ব্র্যান্ডের প্রতিটি পণ্য। এই ব্র্যান্ডের প্রতিটি লাইন আপ এমনভাবে সাজানো যাতে করে ভোক্তা তার প্রয়োজনীয় পণ্যটি সহজেই বেছে নিতে পারেন। অ্যান্টি-এজিং, অ্যান্টি-অ্যাকনি, ময়েশ্চারাইজিং, ব্রাইটেনিং লাইনসহ এই ব্র্যান্ডে আরো আছে এক্সফোলিয়েটর টোনার এবং বায়োটিন থিকেনিং শ্যাম্পু।

স্কিন এক্সপার্টসদের দ্বারা ফরমুলেটেড এই ব্র্যান্ড ইতোমধ্যে বিশ্বজুড়ে ভোক্তাদের মন জয় করেছে। আমেরিকান এই ব্র্যান্ড অ্যাকনি, এজিং, ড্রাইনেসসহ স্কিনের যাবতীয় সমস্যা সমাধানের পাশাপাশি ভোক্তাদের উদ্বুদ্ধ করছে নিজের ত্বক সম্পর্কে সচেতন হতে। সম্মেলনে সিওডিল ব্র্যান্ডের প্যাভিলিয়ন অংশগ্রহণকারীদের দৃষ্টি আকর্ষণ করবে বলে সংশ্লিষ্টদের অভিমত।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়