ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আহত ইউএনও’র সর্বোচ্চ চিকিৎসার নির্দেশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৪, ৩ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ১৯:২৪, ৩ সেপ্টেম্বর ২০২০
আহত ইউএনও’র সর্বোচ্চ চিকিৎসার নির্দেশ

হাসপাতালে যান জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন

দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত ঘোড়াঘাটের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের সুস্থতায় সর্বোচ্চ চিকিৎসার নির্দেশ দিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে তিনি রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন ইউএনওকে দেখতে গিয়ে এ নির্দেশনা দেন। এসময় তিনি ইউএনও এর শারীরিক অবস্থার খোঁজ খবর নেন। 

জনপ্রশাসন প্রতিমন্ত্রী হাসপাতালের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও কর্তব্যরত চিকিৎসকদের সঙ্গে কথা বলেন। বেশ কিছুক্ষণ ওয়াহিদা খানমের পাশে অবস্থান করেন।  এ সময় হাসপাতাল কর্তৃপক্ষ আহত ইউএনও’র সুচিকিৎসা নিশ্চিতে সবধরনের সহায়তার বিষয়ে প্রতিমন্ত্রীকে আশ্বস্ত করে।

এ সময় প্রধানমন্ত্রীর মুখ্য সচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব, স্থানীয় সরকার বিভাগের সচিব, জনপ্রশাসন সচিব, স্বাস্থ্য সচিব, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক, ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড হসপিটালের পরিচালক উপস্থিত ছিলেন।

বুধবার (০২ সেপ্টেম্বর) গভীর রাতে দিনাজপুরের ঘোড়াঘাটের সরকারি বাসভবনে সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হন ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী। ওয়াহিদা খানমকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

রাইজিংবিডি/নঈমুদ্দীন/জেডআর

ঘটনাপ্রবাহ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়