ঢাকা     শনিবার   ১৮ মে ২০২৪ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

মার্সেল মহিলা রাগবিতে তৃতীয় আনোয়ার গার্লস কলেজ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৫, ২৫ সেপ্টেম্বর ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্সেল মহিলা রাগবিতে তৃতীয় আনোয়ার গার্লস কলেজ

ক্রীড়া প্রতিবেদক : মার্সেল দ্বিতীয় আন্তঃকলেজ মহিলা রাগবি প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করেছে শহীদ বীর উওম লে: আনোয়ার গার্লস কলেজ। আজ সোমবার পল্টন মাঠে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ঢাকা কমার্স কলেজকে ৫-০ পয়েন্টে হারায় তারা। চতুর্থ হয়েছে ঢাকা কমার্স কলেজ।

আগামীকাল মঙ্গলবার সকাল সাড়ে দশটায় পল্টন মাঠে ফাইনালে লড়বে সেন্ট্রাল উইমেন্স কলেজ ও নারায়নগঞ্জ কলেজ। সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক আলহাজ্ব ফরিদা আক্তার বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্স-আপ দলকে ট্রফি ছাড়াও ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হবে। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে আট দলের সকল খেলোয়াড়কে জার্সি দেওয়া হয়েছে।



এবারের এই মার্সেল দ্বিতীয় আন্তঃকলেজ রাগবি প্রতিযোগিতায় ৮টি দল অংশ নিয়েছে। দলগুলো হল শহীদ বীরউত্তম মো. আনোয়ার গার্লস কলেজ, সেন্ট্রাল উইমেন্স কলেজ, ঢাকা কমার্স কলেজ, গার্হস্থ্য অর্থনীতি কলেজ, নারায়ণগঞ্জ মহিলা কলেজ, ক্যাব্রিয়ান কলেজ, হাইমচর কলেজ ও সেন্ট্রাল উইমেন্স কলেজ হোস্টেল দল। আটটি দলকে দুটি গ্রুপে বিভক্ত করে লিগ পদ্ধতিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে।

এই প্রতিযোগিতার অনলাইন পার্টনার হিসেবে রয়েছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।



রাইজিংবিডি/ঢাকা/২৫ সেপ্টেম্বর ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়