ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রিয়াল ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিলেন জিদান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১৯, ১৭ মে ২০২১   আপডেট: ০৯:২৩, ১৭ মে ২০২১
রিয়াল ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিলেন জিদান

গত সপ্তাহে খেলোয়াড়দের ড্রেসিংরুমে ডেকে জিনেদিন জিদান নাকি বলেছিলেন, এই মৌসুম শেষে রিয়াল মাদ্রিদ ছাড়ছেন তিনি। স্প্যানিশ গণমাধ্যম তো বটেই, এছাড়াও বেশ কয়েকটি জনপ্রিয় গণমাধ্যম তা ফলাও করে ছেপেছে। কিন্তু এসব যে গুঞ্জন ছাড়া আর কিছুই নয়, অ্যাথলেটিক বিলবাওর বিপক্ষে জয়ের পর তা জানিয়ে দিলেন রিয়াল কোচ।

জিদানের দাবি, তিনি কখনও তার খেলোয়াড়দের এ ধরনের কথা বলতে পারেন না। একাধিক গণমাধ্যম জানায়, শারীরিক ও মানসিক ক্লান্তির কারণেই সম্ভবত পদত্যাগ করতে যাচ্ছেন ফরাসি কোচ। কিন্তু অ্যাথলেটিককে হারানোর পর রিয়ালকে হ্যাটট্রিক চ্যাম্পিয়নস লিগ জেতানো জিদান তা উড়িয়ে দিলেন।

শেষ ‍মুহূর্তে ওসাসুনার বিপক্ষে আতলেতিকোর জয়ের কারণে এখনও রিয়াল খালি হাতে মৌসুম শেষ করার আশঙ্কায়। তবে আশা তো টিকে আছে! শেষ ম্যাচ রিয়ালকে জিততেই হবে, আর চাইতে হবে আতলেতিকো যেন হেরে যায়। এমন গুরুত্বপূর্ণ সময়ে বিদায় নেওয়ার কথা জানানো অযৌক্তিক মনে করেন জিদান।

ম্যাচ শেষে রিয়াল কোচ সাংবাদিকদের বলেছেন, ‘কীভাবে আমি বলতে পারি যে এখনই আমি চলে যাচ্ছি? শিরোপার জন্য আমরা সবকিছু দিচ্ছি এবং আমি কি না বলবো, ‘যাই হোক, আমি চলে যাচ্ছি?’ ক্লাবের বাইরের লোকজন যা খুশি বলুক, কিন্তু আমি কখনও আমার খেলোয়াড়দের এমন কথা বলবো না, কখনও না।’

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়