ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ওয়ালটন-দৈনিক বাংলা বিশ্বকাপ কুইজ পুরস্কার পাচ্ছেন ১৮ জন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৩, ৮ ফেব্রুয়ারি ২০২৩   আপডেট: ২১:৩৯, ৮ ফেব্রুয়ারি ২০২৩
ওয়ালটন-দৈনিক বাংলা বিশ্বকাপ কুইজ পুরস্কার পাচ্ছেন ১৮ জন

ওয়ালটন-দৈনিক বাংলা বিশ্বকাপ ২০২২ কুইজে পুরস্কার পাচ্ছেন ১৮ জন। রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় দৈনিক বাংলা কার্যালয়ে আজ বুধবার (০৮ ফেব্রুয়ারি, ২০২৩) বিকেলে এ কুইজের ড্র অনুষ্ঠিত হয়।

কুইজের প্রথম পর্বে পুরস্কার পেয়েছেন- রাজধানীর খিলগাঁওয়ের বাসিন্দা শামীম আরা বেগম (প্রথম), মহাখালীর বাসিন্দা সোমা (দ্বিতীয়) ও মিরপুরের বাসিন্দা ছানা উল্লা (তৃতীয়)। প্রথম পর্বে চতুর্থ পুরস্কারের তিনটি পেয়েছেন বরিশালের রেখা খানম, হরিরামপুরের আহাম্মদ ও ওয়ারীর মুনিরা। ৫ম পুরস্কার বিজয়ী তিনজন হলেন ডেমরা নিবাসী সেলিনা মিজান, বনগ্রামের সানজিদা ও হরিরামপুরের মোহাম্মদ আলী।

আর দ্বিতীয় পর্বে পুরস্কার পেয়েছেন- দক্ষিণ মহাখালীর বাসিন্দা তাওহীদ (প্রথম), বড় মগবাজারের বাসিন্দা রিতা আক্তার (দ্বিতীয়) ও লক্ষীপুরের বাসিন্দা শারমিন সুলতানা আঁখি (তৃতীয়)। দ্বিতীয় পর্বে চতুর্থ পুরস্কারের তিনটি পেয়েছেন মানিকনগরের তাপসী, লক্ষ্মীপুরের বাসিন্দা সাবরিন সুলতানা প্রমি ও মাদারীপুরের মো. বিপ্লব। পঞ্চম পুরষ্কারের তিনটিতে বিজয়ী হয়েছেন বংশালের কেয়া, ব্রাহ্মণবাড়িয়া নিবাসী দুলাল মিয়া ও কুমিল্লার রাহেনা বেগম।

ওয়ালটন গ্রুপের ও দৈনিক বাংলার কর্মকর্তাদের উপস্থিতিতে কুইজের ড্র অনুষ্ঠিত হয়। 
ড্র অনুষ্ঠানে ওয়ালটন গ্রুপের উপ-নির্বাহী পরিচালক মোস্তাফিজুর রহমান বলেন, চার বছর পরপর ফুটবল বিশ্বকাপ আয়োজন হয়। এই খেলাকে ঘিরে সমর্থক ও দর্শকদের উন্মাদনায় বাড়তি কিছু যোগ করতেই কুইজের আয়োজন করা হয়। দৈনিক বাংলা পত্রিকার সঙ্গে এ কুইজ আয়োজন পাঠকদের মধ্যে সাড়া ফেলেছে। ভবিষ্যতেও এমন আয়োজন থাকবে।

র‌্যাফেল ড্র হওয়ার সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মো. পারভেজ, অ্যাসিসটেন্ট প্রিন্সিপাল অফিসার আরজু হোসেন, দৈনিক বাংলার মহাব্যবস্থাপক (বিপণন) মো. শাহাদৎ হোসেন, জ্যেষ্ঠ নির্বাহী অফিসার (ডিজিটাল বিজনেস) নিশাত আহমেদ, সহকারী বার্তা সম্পাদক শাহরিয়ার ফিরোজ, জ্যেষ্ঠ সহ-সম্পাদক আ স ম ফেরদৌস রহমান।

এ সময় দৈনিক বাংলার বিপণন বিভাগের পক্ষ থেকে আরও উপস্থিত ছিলেন শিহাব আল হাফিজ, সৌরভ হোসেন ও ওয়াহিদুর রহমান।

বিজয়ীদের সঙ্গে যোগাযোগ করে অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কারগুলো হস্তান্তর করা হবে।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়