ঢাকা     বৃহস্পতিবার   ২২ ফেব্রুয়ারি ২০২৪ ||  ফাল্গুন ৯ ১৪৩০

পেনাল্টি পেয়েও ফিরিয়ে দিলেন রোনালদো, আল নাসরের ড্র

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ২৮ নভেম্বর ২০২৩   আপডেট: ১১:২২, ২৮ নভেম্বর ২০২৩
পেনাল্টি পেয়েও ফিরিয়ে দিলেন রোনালদো, আল নাসরের ড্র

কাতার বিশ্বকাপে গোল নিয়ে ক্রিস্টিয়ানো রোনালদোর বিতর্কের কথা এখনো জ্বলজ্বলে। সতীর্থের গোল নিজের বল দাবি করে বেশ আলোড়ন তুলেছিলেন। এবার সেই রোনালদোই জন্ম দিলেন মহা বিস্ময়ের। পেনাল্টি পেয়েও ফিরিয়ে দিলেন আল নাসর তারকা। তার এমন কাণ্ডের ম্যাচে এএফসি চ্যাম্পিয়নস লিগে ইরানের ক্লাব পার্সেপোলিসের বিপক্ষে গোলশূন্য ড্র করেছে আল নাসর। 

সোমবার (২৭ নভেম্বর) রাতে পার্সেপোলিসের বিপক্ষে ম্যাচের দ্বিতীয় মিনিটে প্রতিপক্ষের ডি বক্সে এক ডিফেন্ডারের সঙ্গে ধাক্কা লেগে পড়ে যান রোনালদো। আল নাসরকে পেনাল্টি দিয়েছিলেন রেফারি। কিন্তু বেঁকে বসেন রোনালদো। হাতের ইশারায় ফাউল বিবেচনা করতে নিষেধ করেন। এরপর চীনা রেফারি মা নিং মনিটরে দেখে সিদ্ধান্ত বদল করেন।

এই ম্যাচ গোলশূন্য ড্র হলেও এএফসি চ্যাম্পিয়নস লিগের নকআউট পর্বে পৌছে গেছে আল নাসর। ‘ই’ গ্রুপের শীর্ষে থেকেই নকআউটে পৌঁছে যায় রিয়াদের ক্লাবটি। অন্যদিকে ‘সি’ গ্রুপের ম্যাচে উজবেকিস্তানের ক্লাব এজিএমকেকে ২-১ গোলে হারিয়েছে করিম বেনজেমার আল ইত্তিহাদ। 

ম্যাচের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন রোনালদো। যেখানে শীর্ষে থেকে পরের রাউন্ডে ওঠায় নিজের সন্তুষ্টির কথা জানিয়েছেন তিনি, ‘গ্রুপের শীর্ষ দল হিসেবে কোয়ালিফাই করতে পেরে ও টানা ২০ ম্যাচে অপরাজিত থাকতে পেরে খুশি। দারুণ টিমওয়ার্ক।’

ঢাকা/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়