ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

ডিপিএলে মাঠে নেমেই মাশরাফির ৫ উইকেট 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৪, ২১ মার্চ ২০২৪   আপডেট: ১২:২৫, ২১ মার্চ ২০২৪
ডিপিএলে মাঠে নেমেই মাশরাফির ৫ উইকেট 

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ভালো যায়নি। ইনজুরির সঙ্গে লড়াই করে খেলছিলেন, কিন্তু উইকেটের দেখা পাচ্ছিলেন না। শেষ পর্যন্ত মাঝপথে বিরতি নেন। মাঝে ব্যস্ত ছিলেন রাজনৈতিক কাজে। এবার ঢাকা প্রিমিয়ায়র ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) চতুর্থ রাউন্ডে খেলতে নেমেই বাজিমাত করলেন মাশরাফি বিন মর্তুজা। 

গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে বৃহস্পতিবার (২১ মার্চ) লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলতে নামেন মাশরাফি। টস হেরে ব্যাটিং করতে নেমে মাশরাফির তোপে দেড়শর আগে গুটিয়ে গেছে গাজী। ৮ ওভারে মাত্র ১৯ রান দিয়ে মাশরাফি নিয়েছেন ৫ উইকেট। 

প্রীতম কুমারকে ১৪ রানে ফিরিয়ে উইকেটের খাতা খোলেন মাশরাফি। নিজেই ক্যাচ নিয়েছেন প্রীতমের। এরপর একে একে ফেরান সাব্বির হোসেন শিকদার, ফয়সাল আহমেদ রায়হান, মঈন খান ও মাহফুজুর রহমান রাব্বিকে। 

লিস্ট ‘এ’ ক্রিকেটে মাশরাফির এটি অষ্টম ফাইফার। সর্বোচ্চ ৬ উইকেট নেন ২৬ রান দিয়ে। দলের পক্ষে মাশরাফি ছাড়া সর্বোচ্চ ২ উইকেট নেন আব্দুল হালিম।  

মাশরাফির তোপে মাত্র ১৩৬ রানে অলআউট হয় গাজী। সর্বোচ্চ ৪১ রান করেন আনিসুল ইসলাম। এ ছাড়া মেহেদি মারুফ ১৮, আল আমিন জুনিয়র ১৭ ও প্রীতম ১৪ রান করেন। শেষে ১১ রানে অপরাজিত ছিলেন মাসুম খান টুটুল। আর কেউ দুই অঙ্কের ঘরের মুখ দেখেননি। 

ঢাকা/রিয়াদ/বিজয়

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়