ঢাকা     বুধবার   ১৯ জুন ২০২৪ ||  আষাঢ় ৫ ১৪৩১

ফোডেনের হ্যাটট্রিকে ম্যানসিটির জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৭, ৪ এপ্রিল ২০২৪  
ফোডেনের হ্যাটট্রিকে ম্যানসিটির জয়

ফিল ফোডেনের হ্যাটট্রিকে বুধবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে বড় জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। তারা ৪-১ গোলে হারিয়েছে অ্যাস্টন ভিলাকে।

এই জয়ে শিরোপা পুনরুদ্ধারের দৌড়ে ভালোভাবেই টিকে রইলো স্কাই ব্লুজরা। ৩০ ম্যাচ থেকে ৬৭ পয়েন্ট নিয়ে তারা আছে টেবিলের তৃতীয় স্থানে। এক ম্যাচ কম খেলে ৬৭ পয়েন্ট নিয়ে লিভারপুল আছে দ্বিতীয় স্থানে। আর ৩০ ম্যাচ থেকে ৬৮ পয়েন্ট নিয়ে আর্সেনাল আছে শীর্ষে। অ্যাস্টন ভিলা ৩১ ম্যাচ থেকে ৫৯ পয়েন্ট নিয়ে আছে চতুর্থ স্থানে।

ঘরের মাঠে এদিন ১১ মিনিটেই এগিয়ে যায় ম্যানসিটি। এ সময় জেরেমি ডোকুর ক্রস থেকে গোল করেন রদ্রি। অবশ্য ২০ মিনিটের মাথায় ভিলার জন ডুরান গোল করে সমতা ফিরিয়ে স্বাগতিক দর্শকদের চুপ করিয়ে দেন। প্রথমার্ধের যোগ করা সময়ে (৪৫+১) ফিল ফোডেন ফ্রি কিক থেকে গোল করলে আবার এগিয়ে যায় ম্যানসিটি। তাতে ২-১ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় পেপ গার্দিওলার শিষ্যরা।

বিরতির পর ৬২ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন ফোডেন। এ সময় তাকে গোলে সহায়তা করেন রদ্রি। আর ৬৯ মিনিটে ২৫ গজ দূর থেকে রকেট গতির শটে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন ফোডেন। আর নিশ্চিত করেন ৪-১ ব্যবধানের জয়।

এটা ছিল প্রিমিয়ার লিগের এবারের মৌসুমে শীর্ষে থাকা পাঁচ দলের বিপক্ষে ম্যানসিটির প্রথম জয়।

ঢাকা/আমিনুল

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়